তৃণমূলকে টেক্কা দিতে ময়দানে বিজেপি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 33 Second

উপনির্বাচনের প্রচারে তৃণমূলকে টেক্কা দিতে ময়দানে নামল বিজেপি। প্রসঙ্গত উল্লেখ্য, গত কয়েকদিন আগেই নির্বাচন কমিশনের তরফ থেকে ভবানীপুরে উপ নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে। আর তারপর থেকেই দ্রুত উপনির্বাচনের প্রচারে নামেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেদিক থেকে বেশ কিছুটা পিছিয়ে রয়েছে বিজেপি। তবে খানিকটা দেরি হলেও পিছিয়ে থাকতে রাজি নয় বিজেপির প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। পেশায় আইনজীবী তিনি। আর সেই কারণেই নিজের বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে আজ সকালে ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে দাঁড়িয়ে সাধারন মানুষের সঙ্গে কুশল বিনিময়ের মাধ্যমে নিজের প্রচারকার্য সারতে দেখা গেল তাঁকে। জানা যায় আজ সকালে, প্রাতঃভ্রমণে আসা মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি। সেখানেই তাদের অভাব অভিযোগ শোনেন এবং বেশ কিছু বিষয় তাদের চোখের সামনে তুলে ধরে বুঝিয়ে দেন মুখ্যমন্ত্রী প্রতিপক্ষ হলেও হাড়তে নারাজ তিনি। কোনোভাবেই বিনা যুদ্ধে সূচাগ্র মেদিনী ছাড়বেন না তিনিও।

আজ প্রাতঃভ্রমণে আসা মানুষকে নিশানা করে তিনি বলেন,” মূলত ভোট-পরবর্তী পরিস্থিতিতে রাজ্যের চারদিকে যে সন্ত্রাস হচ্ছে তাঁকে বন্ধ করতে হবে। সে দিক থেকে দেখতে গেলে সেই দায়িত্ব ছিল মুখ্যমন্ত্রীর। তবে তিনি নিজের কাজ করেননি। কিন্তু আমি কে? আমি আপনাদের মতোই একজন সাধারণ মানুষ। আর এখন কাজ হল আওয়াজ তুলতে হবে। সেই জন্যেই আওয়াজ তুলছি।” তাঁর অভিযোগ, ভোট-পরবর্তী পরিস্থিতিতে যেখানে মহিলাদের ধর্ষণ হল,সাধারণ মানুষকে খুন করা হল, বাড়ি ছাড়া করা হল।তাহলে সেটা কি গণতন্ত্র?”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বাংলাদেশে স্কুল খোলার আনন্দে পড়ুয়ারা । এম ভারত নিউজ

১৮ মাস পরে বাংলাদেশে খুলে গেলো প্রাথমিক, মাধ্যমিক,উচ্চ মাধ্যমিক, মাদ্রাসা স্কুলগুলো। ছোট্ট শিশুদের ভবিষ্যৎ, কিশোর কিশোরীদের পড়াশুনার মান সবকিছু নিয়েই একটা দুশ্চিন্তা ছিল দেশে। গত বছর ১৮ ই এপ্রিল থেকে বন্ধ থাকার পর আজ দেশে আনন্দের দিন স্কুল পড়ুয়া থেকে শিক্ষকদের। রবিবার সকাল থেকেই স্কুলে শিশুদের চকলেট, মিষ্টি,ফুল বিতরণ করা […]

Subscribe US Now

error: Content Protected