পুলিশের সঙ্গে বচসায় বিজেপির নয়া রাজ্য সভাপতি। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 20 Second

আজ ভবানীপুর উপনির্বাচনের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের হয়ে প্রচারের নামেন পশ্চিমবঙ্গের বিজেপির নয়া রাজ্য সভাপতি ডঃ সুকান্ত মজুমদার। আর সেখানেই হরিশচন্দ্র চন্দ্র চ্যাটার্জি স্ট্রিট অর্থাৎ মুখ্যমন্ত্রীর বাড়ির দিকে এগোতে থাকলেই বাঁধা দেওয়া যাওয়া হয় পুলিশের তরফে। ফলে, পুলিশের সঙ্গে বচসা শুরু হয় তাঁদের। পুলিশের তরফ থেকে জানানো হয়, নির্বাচন কমিশনের নির্দেশ অনুসারে ওয়ানপ্লাস ফোর নীতি মেনেই প্রচার করতে হবে প্রার্থীদের। অর্থাৎ প্রার্থীর সঙ্গে সর্বোচ্চ ৪ জন সদস্য থাকতে পারেন।

এছাড়াও পুলিশের তরফ থেকে জানানো হয় সামনে হাই সিকিউরিটির জোন থাকার কারণেই এতজনের বড় মিছিল এগোতে দেওয়া যাবে না। জানা যায় তার আগে পর্যন্ত প্রত্যেকটি বাড়িতে বাড়িতে গিয়ে প্রচার সেরেছেন বিজেপির নয়া রাজ্য সভাপতি। কিন্তু সামনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি থাকার কারণে, এগোতে দেওয়া হয়নি মিছিলটিকে।সেক্ষেত্রে আজ দেখতে পাওয়া যায় উপনির্বাচনের প্রচারে বেরিয়ে বিপুল জনসমাগম ঘটিয়েছেন প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। আর সেখানেই পুলিশের সঙ্গে ভয়ানক বছসাতে জড়াতে দেখা যায় সুকান্ত মজুমদারকে। তবে এই প্রথম নয়, এর আগেও বারংবার পুলিশি ঝামেলায় জড়াতে দেখা গিয়েছে বিজেপির প্রার্থী প্রিয়াঙ্কাকে। এমনকি নির্বাচন কমিশনের নীতি বিরুদ্ধ কাজ করার জন্য নির্বাচনী আইন লঙ্ঘনের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সুস্থ থাকতে হলে নিয়ন্ত্রণে রাখুন ওজন, জেনে নিন টিপস। এম ভারত নিউজ

এইতো ৩ মাস আগে কেনা কুর্তিটা শরীরে আটসাট হয়ে গেছে। আবার মধ্যপ্রদেশ জানান দিচ্ছে আর বাড়তে দেওয়া যাবে না তাকে। ডাক্তার বলেছেন সুস্থ থাকতে গেলে ওজন রাখতে হবে নিয়ন্ত্রণে। কিন্তু অল্প সময়ে কিভাবে কমবে শরীরের ওজন। জানতে হলে মেনে চলুন কয়েকটি টিপস্। উচ্চ ক্যালরিযুক্ত খাবার যতটা সম্ভব বর্জন করুন। ভাত,ডিম,দুধ, […]

Subscribe US Now

error: Content Protected