প্রেমিক মুসলিম! যুগলকে হেনস্থা হিন্দু সংগঠনের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 43 Second

লাভ জিহাদ প্রসঙ্গে যখন তোলপাড় গোটা দেশ ঠিক তখনই ফের ভিন্ন ধর্মের যুগলকে হেনস্থা করার অভিযোগ উঠল উত্তরপ্রদেশের মেরঠে। জোর করে সঙ্গীকে জুতোপেটা করতে বাধ্য করা হল তরুণীকে! তরুণীর অভিযোগ, যে সংগঠন ওই নির্দেশ দিয়েছে, তাদের সদস্যরা সেই ঘটনার ভিডিয়োও করেছেন। শেষ পর্যন্ত পুলিশের দ্বারস্থ হয়েছেন তরুণী। অভিযোগ দায়ের করার পরেই পুলিশের তরফ থেকে আটক করা হয় ওই সংগঠনের সদস্যদের।

জানা গিয়েছে, শুক্রবার মেরঠের একটি বাজারের কাছে গাছের তলায় বসেছিলেন ওই যুগল। প্রথমে তাঁদের বসে থাকা নিয়ে প্রশ্ন তোলেন কাছের এক দোকানদার। এরপরেই ঘটনাস্থলে আসে হিন্দু জাগরণ মঞ্চের সদস্যরা।

পুলিশের কাছে ওই তরুণী জানিয়েছেন, ঘটনাস্থলে এসেই তাঁদের উপর চড়াও হয় হিন্দু জাগরণ মঞ্চের সদস্যরা। প্রথমে এসেই তাঁদের নাম জিজ্ঞাসা করে সংগঠনের সদস্যরা। তাঁরা নিজেদের নাম বলার পরেই সংগঠনের সদস্যদের কাছে স্পষ্ট হয় ধর্ম পরিচয়। তখনই যুগলের উপর শুরু হয় অত্যাচার। প্রথমে বেধড়ক মারধর করে তারা। তার পরেই সংগঠনের সদস্যরা তরুণীকে নির্দেশ দেয় তাঁর প্রেমিকের গালে জুতো দিয়ে মারতে। ঝামেলা এড়াতে প্রথমে আলতো করে এক বার মারেনও তরুণী। কিন্তু তাতেও রেহাই মেলেনি ওই দলের হাত থেকে। বারবার জোরে মারতে বলা হয় তরুণীকে। এরপর একাধিক তরণীকে জুতো মারতে বাধ্য করে ওই সংগঠনের সদস্যরা। এখানেই শেষ হয়নি তাদের অত্যাচার, তারপরেও কান ধরে বসিয়ে রাখা হয় ওই যুবককে। শেষে প্রেমিককে মারতে মারতে নিয়ে যাওয়া হয় স্থানীয় থানায়।

থানায় তরুণীর উপর প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে চাপ দেয় দলের সদস্যরা। কিন্তু অভিযোগ করতে অস্বীকার করেন ওই তরুণী। তিনি সাফ জানিয়ে দেন, “ওই পুরুষের সঙ্গে তিনি নিজের ইচ্ছাতেই বসেছিলেন, এখানে কোনও রকম জোর করা হয়নি।” ওই তরুণী অভিযোগ দায়ের না করায় যুবককে গ্রেফতার করেনি পুলিশ। শেষে অন্য একজনকে দিয়ে যুবকের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করানো হয় হিন্দু জাগরণ মঞ্চের তরফ থেকে। কিন্তু পুলিশ বুঝতে পারে, আসলে জোর করে চাপ প্রয়োগ করে সেই অভিযোগ দায়ের করানো হয়েছে। এরপরেই পাল্টা হিন্দু জাগরণ মঞ্চের বিরুদ্ধে অভিযোগ করেন ওই তরুণী। সেই অভিযোগের ভিত্তিতে হিন্দু জাগরণ মঞ্চের কয়েক জন সদস্যকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু ফের একবার ধর্মীয় সম্প্রীতি এবং ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপের ঘটনা সামনে আসায় পরিষ্কার উত্তরপ্রদেশের পরিস্থিতি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

৫০ বছর পর স্পেনে জেগে উঠল আগ্নেয়গিরি । এম ভারত নিউজ

প্রায় ৫০ বছর ধরে ঘুমিয়ে ছিল আগ্নেয়গিরি। হটাৎ করেই জেগে উঠল স্পেনের ক্যানারি দ্বীপের কুম্বরে ভিয়েখা। আগ্নেয়গিরির করাল গ্রাসে ধ্বংস হয়েছে ১০০ র বেশি ঘরবাড়ি। তবে শুধু আগুন নয় প্রবল ভূমিকম্প অনুভূত হচ্ছে এলাকার বিভিন্ন প্রান্তে। স্পেনের প্রধানমন্ত্রী পেদ্রো স্যাঞ্চেজ ছুটে গেছেন দূর্যোগ কবলিত স্থানগুলি পরিদর্শনে। রাষ্ট্রসঙ্ঘের সাধারণ সভা ছেড়ে […]

Subscribe US Now

error: Content Protected