BREAKING: পুলিশ আধিকারিকের ওপর হামলা পুরুলিয়ায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 31 Second

দুই প্রতিবেশীর বিবাদ মেটাতে ইনস্পেকশন এ যায় ঝালদা থানার পুলিশ। ঘটনাস্থলে পৌঁছে বিবাদের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতে হাত তোলা হয় তার গায়ে। ঝালদা থানার নিসিয়া গ্রামে সাব ইন্সপেক্টর হেমন্ত কুমার সাহা বাবু যখন দুই পরিবারের মধ্যবর্তী বচসা মেটাতে যান তখন তাকে বেধড়ক পেটানো হয় এবং ভিডিও শুট করে ভাইরাল করে দেওয়া হয় বলেই জানা যাচ্ছে । যদিও সেই ভিডিও শুট করার অপরাধে গ্রেপ্তার করা হয়েছে দুই যুবককে।

ঘটনা তদন্ত করতে গিয়ে দেখা যায় গ্রামের এই জমিতে কার মালিকানা আছে সেই নিয়ে বিবাদ চলছে দীর্ঘদিন ধরেই,এমনকি মামলাও করা হয়েছিল, যদিও তাতে স্থগিতাদেশ দেওয়া হয়েছিল আদালতের তরফ থেকে। সে ক্ষেত্রে দুই পরিবারের মধ্যে পুনরায় বিবাদ লাগায় থানার তরফ থেকে যায় এই সাব-ইন্সপেক্টর। খাকি পরিহিত এই পুলিশ ইন্সপেক্টর এর ওপর চড়াও হয় গ্রামের কয়েকজন যুবক, বর্তমানে পুরুলিয়া স্টেট জেনারেল হসপিটাল চিকিৎসাধীন এই পুলিশকর্মী।

অপরদিকে কয়েকদিন আগে চোখে পড়েছিল সাধারণ মানুষের ওপর চড়াও হচ্ছে পুলিশকর্মীরা । এই ধরনের ঘটনার তীব্র প্রতিবাদ করে জয়প্রকাশ বলেছেন বাংলায় জঙ্গল রাজ চলছে। পাশাপাশি উস্কানিমূলক মন্তব্য রেখেছেন দিলীপ। দিলিপের এই উস্কানিমূলক মন্তব্য কে ঘিরে পুলিশের উপর হামলা করে সাধারণ মানুষ অভিযোগ করেছেন তৃণমূলের সৌগত রায়। বিধানসভা ভোটের আগেই রাজ্যেরই অপ্রীতিকর পরিস্থিতি। ভোটের এখনো দুমাস বাকি তার আগেই উত্তপ্ত বাংলা। ভোটের দিন যত এগিয়ে আসবে পরিস্থিতি কি হতে চলেছে আরও গম্ভীর? প্রশ্ন থাকছে আমাদের এবং সাধারন জনগনের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

BREAKING : সুপ্রিমকোর্টের তৈরি নিরপেক্ষ কমিটি থেকে ইস্তফা দিলেন ভূপিন্দর সিং মান । এম ভারত নিউজ

কেন্দ্রের তৈরি কৃষি বিলের ওপর স্থগিতাদেশ দিয়েছেন সুপ্রিম কোর্ট , কিন্তু পাশাপাশি তৈরি করা হয়েছে নিরপেক্ষ কমিটি। যদিও ইতিমধ্যেই এই কমিটির একজন সদস্য ভূপিন্দর সিং মান ইস্তফা দিয়েছেন নিজের পথ থেকে। নিজের নাম প্রত্যাহার করার পাশাপাশি তিনি এও বলেছেন দেশের শীর্ষ আদালতের কাছে তিনি কৃতজ্ঞ তাঁকে এই কমিটির সদস্য বানানোর […]

Subscribe US Now

error: Content Protected