ত্রিপুরায় প্রার্থীর বাড়িতে হামলা, ধর্নায় সুস্মিতা দেবরা। এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 48 Second

পুরভোটের আগে ত্রিপুরা জুড়ে ক্রমশ বেড়েই চলেছে রাজনৈতিক হিংসার ঘটনা। বুধবার রাতে ফের এক তৃণমূল মহিলা প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। আর তার প্রতিবাদেই আজ সকাল থেকে আগরতলায় ত্রিপুরা পুলিশের সদর দপ্তরের সামনে ধরনায় বসেছেন ত্রিপুরা তৃণমূলের শীর্ষ নেতৃত্ব তথা সুস্মিতা দেব, রাজীব বন্দ্যোপাধ্যায়, সুবল ভৌমিকরা। তৃণমূলের তরফে অভিযোগ, গতকাল রাতে তৃণমূল কর্মী অর্পণা বিশ্বাসের বাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী। অপর্ণা আগরতলা পুরসভার ৪৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী। অপর্ণা বিশ্বাসের ছেলের অভিযোগ, বিজেপি আশ্রিত ওই দুষ্কৃতীরা বাড়ির সদস্যদের মারধর করার পাশাপাশি অগ্নিসংযোগ এবং বাড়িতে তালা বন্ধ করে রাখার হুমকিও দিয়েছে। এছাড়াও, অপর্ণা বিশ্বাসের বাড়িতে ভাঙচুর করারও অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। তৃণমূলের দাবি, পুরভোটের আগে চরম আকারে নিয়েছে ত্রিপুরায় সন্ত্রাস। কিন্তু এভাবে লড়াই থেকে সরানো যাবে না তৃণমূলকে।

এ প্রসঙ্গে তৃণমূলের স্টিয়ারিং কমিটির আহ্বায়ক সুবল ভৌমিকের দাবি, “বারবার প্রার্থী পদ প্রত্যাহার করার জন্যে চাপ দিচ্ছিল বিজেপি। আমরাই একমাত্র দল যারা আগরতলার ৫১ ওয়ার্ডেই প্রার্থী দিতে পেরেছি। এখন যাতে প্রচার করতে না পারি, তাই প্রতিদিন ভয় দেখানো হচ্ছে৷” একই দাবি সুস্মিতা দেবেরও। তিনি বলেন, “ত্রিপুরায় তৃণমূলের প্রতি জনসমর্থন বাড়ছে। তাতে ভীত বিজেপি। তৃণমূল প্রার্থীদের বাড়ি বাড়ি গিয়ে অত্যাচার করছে৷ সব জেনে শুনেও প্রশাসন নীরব। কোনও অভিযোগ গ্রহণ করছে না।” সুস্মিতা আরও জানান, যে এভাবে লড়াই থেকে সরানো যাবে না তৃণমূলকে। মানুষের সমর্থন নিয়ে আন্দোলন করে যাবার হুঙ্কার দিয়েছেন সুস্মিতা, রাজীবরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

"অযোধ্যা প্রসঙ্গে 'সুপ্রিম' রায় সঠিক না " : চিদম্বরম । এম ভারত নিউজ

অযোধ্যা নিয়ে উচ্চ আদালতের রায়কে সঠিক নয় বলেই উল্লেখ করলেন কংগ্রেস নেতা চিদম্বরম। পি চিদম্বরম এসেছিলেন অযোধ্যা প্রসঙ্গে সুপ্রিম রায় নিয়ে লেখা সালমান খুরশিদের বই প্রকাশের অনুষ্ঠানে । সেখানেই কংগ্রেস নেতা পি চিদম্বরম মন্তব্য করেন যে উভয় পক্ষই অযোধ্যা নিয়ে সুপ্রিম কোর্টের রায় মেনে নেওয়ার কারণে এটি একটি সঠিক রায় […]

Subscribe US Now

error: Content Protected