যাত্রী সুরক্ষায় ট্রেনে লাগানো হল সিসিটিভি l এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 55 Second

যাত্রী সুরক্ষায় নয়া সিদ্ধান্ত নিল রেল। ইন্দোরে চলতি ট্রেনে একটি মেয়ের মৃত্যুর ঘটনা সামনে আসার পরই এই সিদ্ধান্ত নেওয়া হয় রেল মন্ত্রকের তরফে। জানা যাচ্ছে আগামী দিনের সমস্ত ট্রেন গুলির ভেতরেই সিসিটিভি ক্যামেরা ইন্সটল করা হবে। সংবাদমাধ্যম একটি সাক্ষাৎকার দেওয়ার সময়, ভোপালের ডিআরএম উদয় ভোরয়ানকার বলেন, সমস্ত ট্রেন গুলিতে ধীরে ধীরে সিসিটিভি গুলি ইন্সটল করা শুরু হবে। এছাড়া আজকে চালু হওয়া মেমো রেলের ইতিমধ্যেই সর্বশেষ প্রযুক্তিতে সজ্জিত সিসিটিভি গুলি ইন্সটল করা হয়েছে । মূলত যাত্রীদের ভ্রমণের সময় সর্বদা সুরক্ষার বিষয়টি নিশ্চিত করতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উল্লেখযোগ্যভাবে, তিনি আরও জানান কেবলমাত্র সিসিটিভি ক্যামেরার বিষয়টি ছাড়াও আরও অন্যান্য বিষয়ে যাত্রী সুরক্ষার কথা ভাবছে রেলমন্ত্রক। মূলত ট্রেনগুলোতে একটি জরুরী ভিত্তিক বোতামের ব্যবস্থা করা হয়েছে। এই প্রসঙ্গে তিনি বলেন জরুরী সময় যাত্রীরা,এই আতঙ্ক বোতামটি চাপতে পারেন। জানা যায় এই বোতাম টি টিপলে ড্রাইভার একটি সর্তকবার্তা পাবেন। তিনি জরুরি অবস্থায় মাত্রা যাচাই করবেন এবং তারপর সিদ্ধান্ত নেবেন যাত্রীদের জন্য কি কি ধরনের সাহায্যের প্রয়োজন।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন আমির-কিরণ । এম ভারত নিউজ

১৫ বছরের বৈবাহিক সম্পর্কের ইতি টানলেন বলিউডের বিখ্যাত অভিনেতা আমির খান এবং পরিচালক কিরণ রাও। আজ সকালে বিজ্ঞপ্তি প্রকাশ করে এমনই এক বার্তা দিলেন এই দুই বিখ্যাত ব্যক্তিত্ব। জানালেন দীর্ঘ দিনের বৈবাহিক সম্পর্কের ইতি টেনে এক নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন তাঁরা। পাশাপাশি সমস্ত অনুগামীদের কাছে আবেদন জানিয়েছেন এই বৈবাহিক […]
bollywood_35

Subscribe US Now

error: Content Protected