ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা বাংলায়। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 31 Second

লক্ষ্মী পূজোর আগেও মেঘাচ্ছন্ন পরিস্থিতি বাংলার আকাশে। ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে দক্ষিণবঙ্গ জুড়ে। রাজ্যের বিভিন্ন জেলাগুলিতে ইতিমধ্যেই দুর্যোগের আবহাওয়া তৈরি হয়েছে। গত রবিবার থেকে প্রবল বৃষ্টিতে বিপর্যস্ত হয়েছে জনজীবন। জানা যাচ্ছে, আজ দক্ষিণবঙ্গের পাশাপাশি প্রবল বৃষ্টিপাত হতে চলেছে উত্তরবঙ্গের বেশ খানিকটা অংশে। জানা যাচ্ছে কলকাতা সহ রাজ্যের সাত জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনার কথা জানানো হয়েছে আলীপুর আবহাওয়া দপ্তরের তরফে। ওদিকে ভারী বৃষ্টির পাশাপাশি হতে চলেছে দমকা হাওয়াও। আবহাওয়া দপ্তরের তরফে প্রকাশিত তথ্য জানানো হয়েছে দক্ষিণ-পূর্ব হাওয়ার দাপট রয়েছে বাংলা ও বাংলাদেশ উপকূলের দিকেও। এছাড়াও ঝারখন্ড সহ গাঙ্গেয় পশ্চিমবঙ্গ এবং নিম্নচাপের প্রভাবে জলীয়বাষ্প ঢুকেছে রাজ্যজুড়ে। যার প্রভাবে বুধবার পর্যন্ত বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলেই জানা যাচ্ছে এখনও পর্যন্ত।

দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গের বৃষ্টিপাত প্রসঙ্গে আবহাওয়া দপ্তরের তরফে জানানো হয়েছে, দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, জেলায় বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে । জানা যাচ্ছে মোট ২০০ মিলিমিটার এবং অথবা তাঁর বেশি বৃষ্টিপাতের আশঙ্কা রয়েছে এখনও পর্যন্ত।এছাড়াও সর্তকতা জারি করা হয়েছে কোচবিহার,ও জলপাইগুড়িতে। পাশাপাশি ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে হাওড়া, উত্তর ২৪ পরগনা ,পূর্ব মেদনীপুর ,কলকাতা প্রভৃতি জায়গাগুলিতে। জানা যাচ্ছে প্রবল বৃষ্টিপাতের পাশাপাশি ঝড়োহাওয়ার উপস্থিতি থাকার কারণে সমুদ্র যাওয়া থেকে নিজেদের বিরত রাখতে বলা হয়েছে মৎস্যজীবীদের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বিদ্যুৎ ও জলের বকেয়া বিল মুকুব করল পাঞ্জাব সরকার। এম ভারত নিউজ

সামনেই পাঞ্জাব বিধানসভা নির্বাচন। আর তার আগেই বড় ঘোষণা করলেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চন্নি। জানা যাচ্ছে আগামী দিনে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী নেতৃত্বাধীন শহর এবং গ্রামাঞ্চল গুলিতে জলের বকেয়া বিল এবং বৈদ্যুতিক বিল মুকুব করার সিদ্ধান্ত নিল সরকার। গতকাল এই বিষয়ে মুখ্যমন্ত্রীর সভাপতিত্বে একটি বৈঠক করা হয়েছিল, এবং সেই বৈঠকেই এই […]

You May Like

Subscribe US Now

error: Content Protected