‘চণ্ডীগড় বিমানবন্দরের নাম হবে ভগৎ সিং বিমানবন্দর’। ঘোষণা প্রধানমন্ত্রীর

admin

তাঁর জন্মদিনের ঠিক তিন দিন আগে ২৫শে সেপ্টেম্বর ৯৩ তম মান কি বাতে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানান চণ্ডীগড় বিমানবন্দরের নাম পরিবর্তন করে হবে ভগৎ সিং বিমানবন্দর।

0 0
Read Time:1 Minute, 55 Second

দেশের স্বাধীনতা সংগ্রামের ইতিহাসে অন্যতম নাম হল ভগৎ সিং। ২৮ সেপ্টেম্বর ভগৎ সিং এর জন্মদিন। তাঁর জন্মদিনের ঠিক তিন দিন আগে ২৫শে সেপ্টেম্বর ৯৩ তম মান কি বাতে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানান চণ্ডীগড় বিমানবন্দরের নাম পরিবর্তন করে হবে ভগৎ সিং বিমানবন্দর। ৯৩ তম মন কি বাত অনুষ্ঠানে কথা বলতে গিয়ে নরেন্দ্র মোদি বলেন কিছুদিন আগেই দেশে চিতার প্রত্যাবর্তন হয়েছে, এতে দেশের সকল মানুষ খুব আনন্দিত। আরও বলেন একটি টাস্ক ফোর্স গঠন করা হয়েছে চিতাদের দেখাশোনা করার জন্য, তাঁদের সিদ্ধান্তের উপরে নির্ভর করছে আপনার কখন চিতাদের দেখতে পাবেন। এরপরই তিনি ভগৎ সিং কে স্মরণ করে বলেন “প্রিয় দেশবাসী, ৩ দিন পরে ২৮ সেপ্টেম্বর, দিনটি অমৃতমহোৎসবের জন্য বিশেষ দিন।

ওইদিন দেশের বীর সন্তান ভগৎ সিংজির জন্মদিন”। এরপরই নরেন্দ্র মোদী জানান, চন্ডীগড় বিমানবন্দরের নাম পরিবর্তন করা হবে। পাঞ্জাব হারিয়ানা দুই সরকারের সম্মতিতেই পরিবর্তন হচ্ছে বিমানবন্দরের নাম। এছাড়াও এদিন তিনি জনসংঘের নেতা দীনদয়াল উপাধ্যায়ের জন্মদিন ২৫ সেপ্টেম্বর হওয়ায় তাঁকে তিনি স্মরণ করেন ও এছাড়া জলবায়ু পরিবর্তন বিষয়ে দেশের মানুষকে সতর্ক করে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নবির হাতেই মুক্তি পেল নতুন দল 'ডেমোক্র্যাটিক আজাদ পার্টি' । এম ভারত নিউজ

কংগ্রেসে মোহভঙ্গ হয়েছিল অনেক আগেই, কিন্তু গুলাম নবি আজাদ কংগ্রেস ছাড়েন ২৬ আগস্ট। কংগ্রেসের ৭৩ বছরের প্রবীণ নেতা দল ছাড়ার আগে রাহুল গান্ধীর বিরুদ্ধে অভিযোগ করে বলেন, তাঁদের জন্যই কংগ্রেস ধ্বংস হয়ে গিয়েছে। গুলাম নবি আজাদ কংগ্রেস ছাড়ার পর অনেকেই ভেবেছিল যে, তিনি বিজেপিতে যোগদান করতে পারেন কিন্তু তিনি ঘোষণা […]

Subscribe US Now

error: Content Protected