পরিকল্পনা ছাড়াই নির্বাচনী প্রচারে চন্ডিপুর কেন্দ্রের প্রার্থী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 15 Second

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর : বিধানসভা ভোট ২০২১,যুদ্ধ শুরু হওয়ার দামামা বেঁজে গেছে ইতিমধ্যেই , বেজে উঠেছে কাঁসর ঘন্টা । আশেপাশের পরিস্থিতি জানান দিচ্ছে এবার দিন গোনার পালা। শেষ মুহূর্তে জোর কদম প্রচারের উদ্দেশ্যে লড়াইয়ের মাঠে নেমে পড়েছে প্রতিটি দল। কোথাও এতটুকু ফাঁক রাখতে চাননা কেউই । তাই সেই ভোট প্রচারের লক্ষ্যে ইতিমধ্যেই তোরজোর বেড়ে গিয়েছে সমস্ত রাজনৈতিক নেতা কর্মীদের মধ্যে । বুধবার সকাল সকাল ভোট প্রচারে বেরিয়ে পড়লেন পূর্ব মেদিনীপুর জেলার চন্ডিপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী পুলক কান্তি গুড়িয়া। এই দিন বিধানসভা কেন্দ্রের একাধিক এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রচার করলেন তিনি। যদিও সাংবাদিকদের সামনে তিনি বলেন, কোন প্রস্তুতি ছাড়াই সাধারণ মানুষের সঙ্গে কথা বলতে বেরিয়েছিলেন তিনি, তবে হঠাৎ করেই দলীয় কর্মীরা চলে আসেন । পাশাপাশি সাধারণ মানুষের কাছ থেকেও যথেষ্ট ভালোবাসা পান তিনি , পুষ্প মালা দিয়ে বরণ করে নেন তাঁরা । এক ঢিলে দুই পাখি, কথা বলার নাম করে নির্বাচনী প্রচার সেরে ফেললেন এই প্রার্থী ।

তিনি বলেন পূর্ব মেদিনীপুরের মানুষ তাঁকে ঘরের ছেলে বলেই মানে কোন সেলিব্রেটি হিসেবে নয়। তাই বিনা প্রস্তুতিতে এসেও এতটা ভালোবাসা তিনি পেয়েছেন সাধারণ মানুষের থেকে। তাই নির্বাচনী প্রচারে বেরিয়ে সাধারন মানুষের সঙ্গে কথোপকথন সারলেন তিনি । এই প্রচার থেকে স্বভাবতই এটা পরিষ্কার আগামী দিনে দুর্নীতিমুক্ত বাংলা ও সোনার বাংলা গড়তে মরিয়া হয়ে পড়েছে গেরুয়া শিবির, সেই বার্তাকে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতেই ভোট প্রচারে নেমে পড়েছে বিজেপি নেতৃত্ব। পাশাপাশি সাংবাদিকদের সামনে পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেস সমর্থকদের কটাক্ষ করে পুলকবাবু বলেন, বর্তমানে পূর্ব মেদিনীপুরে তৃণমূলের সমর্থক সংখ্যা খুবই কম, যারা আসছে তাঁরা নাকি ভাড়া করা, তাই আগামী দিনে পূর্ব মেদিনীপুর থেকে বিজেপির জয় লাভের কথা নিশ্চয়তার সাথে বলা যায় ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তৃণমূল প্রার্থীর সামনে জল ভিক্ষা বৃদ্ধার । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি, সিউড়ি : জল নেই। বাড়িতে জলের লাইন নেওয়া রয়েছে, অথচ তাতে জলের দেখা নেই। আজ ৫ বছর ধরে ৬১ বছর বয়সি কাবেরী চক্রবর্তীকে এক ওয়ার্ড থেকে অন্য ওয়ার্ডে যেতে হয় জল আনতে। শুধু তিনিই নন , জল সংকটে ভুগছেন এরকমই আরও অনেক পরিবার । আর এই পরিস্থিতিতে ভোটের […]

Subscribe US Now

error: Content Protected