পরিবর্তন আগেই হয়েছে, এখন যাত্রাপালা চলছে: কুণাল । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 13 Second

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর : দিলীপদা বলেছিলেন গরুর দুধ থেকে সোনা হয় সেই সোনার বাংলাই ওঁরা করতে চাইছেন। বিজেপির সোনার বাংলা গড়ার ডাককে এভাষাতেই বর্ণনা করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। শুক্রবার পূর্ব মেদিনীপুরের রঘুনাথবাড়ি অঞ্চলের একটি স্কুলের অডিটোরিয়াম ও রঘুনাথবাড়ি পঞ্চায়েত সমিতির নবনির্মিত ভবনের উদ্বোধন করেন কুণাল ঘোষ। সেখানেই কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়ান তিনি। বিজেপি নেতা শুভেন্দু অধিকারী প্রসঙ্গে সমস্ত ক্ষমতা ভোগ করার পর উনি নেত্রীকে পেছন থেকে ছুরি মারছেন। শুভেন্দু অধিকারী যদি আমাকে রাজনীতি শেখাতে আসেন তবে আমি শুভেন্দু অধিকারীকে বলছি উনি যে স্কুলে পড়েছেন সেই স্কুলের প্রিন্সিপ্যাল কুণাল ঘোষ।

গেরুয়া শিবিরকে বিঁধতে গিয়ে কুণাল বলেন, বিজেপি আগে দিল্লি সামলাতে তারপর বাংলা সামলাবে। এরপরই আত্মবিশ্বাসের সুরে তিনি বলেন, তৃণমূলের বিকল্প একমাত্র উর্ধতন তৃণমূল।

বিজেপির পরিবর্তন যাত্রাকে কটাক্ষ করে কুণাল বলেন, পরিবর্তনের যাত্রাপালা চলছে। পরিবর্তন অনেক আগে হয়েছে, ভালোই এখন। আর এখন যেটা বিজেপি করছে, তা হল, একসময় ভাগ মুকুল ভাগ বলেছিল, আজ তাতেই ওরা কোলে তুলে নিয়ে ঘুরছে। ওদের মুখ বলে পরিচয় দিচ্ছে। এটাই হল পরিবর্তন আর যেটা করছে, সেটা হল যাত্রাপালা। এদিন রাজ্য সরকারের বিগত বছরগুলির কর্মসূচি সাধারণ মানুষদের কাছে তুলে ধরেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

অপরাধে রাশ টানতে থানা ভেঙে নতুন জোন । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি, হাওড়া : অপরাধমূলক কর্মকাণ্ডে রাস টানার পাশাপাশি প্রশাসনের সঙ্গে সাধারণ মানুষের দূরত্ব দূর করতে গ্রামীণ হাওড়া পুলিশ কমিশনারেটকে ভেঙে আমতা জোনে রুপান্তরিত করা হল। শুক্রবার উদয়নারায়ণপুর থানার অন্তর্গত ভবানীপুর বিধিচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের ঘোষপাড়া বাসষ্ট্যান্ড এলাকায় আমতা জোনের নতুন ভবনের দ্বারদঘাটন হল। প্রদীপ জ্বালিয়ে এদিনের এই অনুষ্ঠানের সূচনা করেন […]

Subscribe US Now

error: Content Protected