বিশ্বকাপের চতুর্থ দিনে কোন-কোন দল মাঠে নামছে দেখে নিন। এম ভারত নিউজ

admin

চতুর্থ দিনের চতুর্থ ম্যাচে ভারতীয় সময় ১২টা ৩০ মিনিটে মাঠে নামতে চলেছে লুকাকুর বেলজিয়াম।

0 0
Read Time:2 Minute, 14 Second

২৩শে নভেম্বর বুধবার আজ বিশ্বকাপের চতুর্থ দিনে মাঠে নামতে চলেছে ফুটবল বিশ্বের দুই প্রধান দল জার্মানি ও স্পেন। বিশ্বকাপের তৃতীয় দিনে অপ্রত্যাশিতভাবে সৌদি আরবের কাছে আর্জেন্টিনা হারলেও, অস্ট্রেলিয়ার সাথে সহজ জয় পায় ফ্রান্স। ফ্রান্স অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জয় লাভ করে ৪-১ গোলে।

ভারতীয় সময় ৩টা ৩০ মিনিটে বিশ্বকাপের চতুর্থ দিনের প্রথম ম্যাচে খেলতে নেমেছে গত বিশ্বকাপের রানারআপ ক্রোয়েশিয়া। ক্রোয়েশিয়ার প্রতিপক্ষ সহজ মরক্কো। তবে ম্যাচ শেষে ফলাফল ড্র।

চতুর্থ দিনের দ্বিতীয় ম্যাচে ভারতীয় সময় ৬টা ৩০ মিনিটে মাঠে নামতে চলেছে জার্মানি। জার্মানির প্রতিপক্ষ এশিয়ার সবচেয়ে শক্তিশালী দল জাপান। ফুটবল নেটিজেনদের সকলেই তাকিয়ে রয়েছে এই ম্যাচের ফলাফলের দিকে।

চতুর্থ দিনের তৃতীয় ম্যাচে ভারতীয় সময় ৯টা ৩০ মিনিটে নামতে চলেছে স্পেন। স্পেনের প্রতিপক্ষ এবারের ডাকহর্স কোস্টারিকা। তাই এই ম্যাচের ফলাফল বলাও অনেকটা অনিশ্চিত।

চতুর্থ দিনের চতুর্থ ম্যাচে ভারতীয় সময় ১২টা ৩০ মিনিটে মাঠে নামতে চলেছে লুকাকুর বেলজিয়াম। বেলজিয়ামের প্রতিপক্ষ সহজ কানাডা। এই ম্যাচে বেলজিয়ামের জয় প্রায় নিশ্চিত বলা যেতেই পারে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অনৈতিক কাজকর্মের অভিযোগে! উপাচার্যের পদত্যাগের দাবী। এম ভারত নিউজ।

উপাচার্যকে ঘেরাও করে শুরু হয় ধুন্ধুমার বিক্ষোভ। নিরাপত্তারক্ষীদের সঙ্গে বিক্ষোভকারীদের হাতাহাতিতে প্রায় রণক্ষেত্র বিশ্বভারতী।

Subscribe US Now

error: Content Protected