বিরোধী দলনেতাকে সম্মান দিতে পারছেননা মুখ্যমন্ত্রী : শুভেন্দু । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 12 Second

ঘূর্ণিঝড় মোকাবেলায় কলাইকুন্ডায় বৈঠক নিয়ে এবার প্রধানমন্ত্রী এবং ভারতের সংবিধানকে অপমান করার কারণে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আজ ভার্চুয়ালি সাংবাদিক বৈঠকে বসেছিলেন বিরোধী দলনেতা। সেখানেই তিনি বলেন, ”পর্যালোচনা বৈঠকে থাকার জন্য অনুরোধ করেছিলাম। বিরোধী দলনেতা হিসেবে প্রধানমন্ত্রীর দদফত থেকে আমাকে ফোন করে থাকতে বলা হয়েছিল। বিধানসভার অধ্যক্ষ বিরোধী দলনেতা হিসেবে আমায় স্বীকৃতি দিয়েছেন। ওড়িশায় বিরোধী দলনেতা বিজেপির প্রদীপ নায়েককে ডাকা হয়েছিল। কোভিড আক্রান্ত থাকায় আসতে পারেননি তিনি। নিম্নমানের রাজনীতি তুলে ধরার চেষ্টা করছেন মুখ্যমন্ত্রী। কংগ্রেসের সংসদীয় নেতা অধীর চৌধুরীকে থাকতে বলা হয়েছিল। দিল্লিতে থাকার জন্য আসতে পারেননি।”

প্রসঙ্গত উল্লেখ্য, কাল কলাইকুন্ডাতে ঘূর্ণিঝড় মোকাবেলায় নিয়ে রিভিউ বৈঠক ডেকেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানে উপস্থিত ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাজ্যের রাজ্যপাল জাগদীপ ধনকার। এই প্রসঙ্গে মুখ্যমন্ত্রী জানান ,তাঁকে দীর্ঘ সময় পর্যন্ত অপেক্ষা করিয়ে রাখা হয়, যদিও এই অভিযোগ সম্পূর্ণ ভাবে নাকচ করেন বিরোধী দলনেতা। তিনি জানান, সফরসূচিতে ছিল দুপুর ১টা ৫৫ মিনিটে প্রধানমন্ত্রী ও ২টো ৫ মিনিটে মুখ্যমন্ত্রী কপ্টার অবতরণ করবে। যদিও তারপরেও কনফারেন্স রুমে ১৫ থেকে ২০ মিনিটের জন্য অপেক্ষা করেছিলেন প্রধানমন্ত্রী। পরবর্তীতে বাধ্য হয়েই খবর নেওয়া হয় যে মুখ্যমন্ত্রী বৈঠকে উপস্থিত থাকবেন কিনা। শেষ পর্যন্ত মুখ্যমন্ত্রী এসে পৌঁছালেও ১০ মিনিটের মধ্যে একটি লিখিত আবেদন জমা দিয়ে সেখান থেকে চলে যান তিনি। তাঁর সঙ্গে চলে যান রাজ্যের মুখ্যমন্ত্রীর আলাপন বন্দ্যোপাধ্যায়।সে প্রসঙ্গে তিনি বলেন দেশের প্রধানমন্ত্রীকে অপমান করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। একজন রাজ্যের মুখ্যমন্ত্রী হয়ে দেশের প্রধানমন্ত্রীকে সাংবিধানিক সম্মানটুকু তাঁর দেওয়া উচিত বলেই মনে করছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

জামিন পেয়েই "টক টু কেএমসি" পরিষেবা চালু করলেন ফিরহাদ । এম ভারত নিউজ

গতকালই নারদা মামলায় অন্তর্বর্তী জামিন পেয়েছেন ধৃত চার নেতা, আর তারপরই আজ “টক টু কেএমসি” পরিষেবা চালু করলেন ফিরহাদ হাকিম।”টক টু কেএমসি” পরিষেবা , মূলত কলকাতা পৌরসভার অন্তর্গত সমস্ত সাধারণ মানুষের বিভিন্ন অভিযোগ সম্পর্কে বিশদ তথ্য জানা এবং সরাসরি তার সমাধানের ব্যবস্থা করার জন্য তৈরি করা একটি পরিষেবা। মূলত করোনা […]

Subscribe US Now

error: Content Protected