র‍্যাশন নয় ভাষণ দিচ্ছে বিজেপি : মমতা। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 31 Second

আজ জেলা সফরে এসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সর্বপ্রথম বর্ধমানের কালনাতে কর্মী সভা করার কথা তাঁর। তারপর সেখান থেকে মুর্শিদাবাদে যাওয়ার কথা আছে তাঁর , পাশাপাশি মালদা ও উত্তর দিনাজপুরেও সভা করবেন তিনি । বাংলায় বিধানসভা ভোটের আগে তৃণমূল নেত্রীর সভা একটি গুরুত্বপূর্ণ জায়গা রাখছে বলেই মনে করছেন বিশিষ্ট মহল।

বঙ্গ ভোটের আগে অনেকেই দল পরিবর্তন করেছেন কেউ কেউ তৃণমূলে নাম লিখিয়েছেন কেউ বাবা তৃণমূল থেকে বিজেপির খাতায় নাম লিখিয়েছেন। সেই প্রসঙ্গে রেস টেনে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন দলে থেকে ক্ষতি করাচ্ছেন দল থেকে বেরিয়ে যাওয়া অনেক ভালো। পাশাপাশি বেশ কয়েকটি কর্মসূচির কথা ঘোষণা করেন তিনি। কথার প্যাচে বিজেপিকে ধিক্কার জানান তিনি। ‘র‍্যাশন নয় ভাষণ দিচ্ছে বিজেপি’ এই মন্তব্যও করেন তিনি। শুধু ভাষণই দিয়ে যাচ্ছে বিজেপি এমনই তার বক্তব্য৷ একের পর এক ন্বতা কর্মীর দল ছেড়ে যাওয়াতে যথেষ্ট ক্ষুব্ধ হয়েছেন দলনেত্রী তা বলাই যায়। বলেন বিজেপি একের পর এক মিথ্যা কথা বলে চলেছে। রাজ্যের কৃষকদের জন্য কোন অনুদান দেয় নি কেন্দ্র। রাজ্যের তরফ থেকে প্রত্যেক কৃষককে ৬ হাজার টাকা পর্যন্ত অনুদান দেওয়ার কথা হয়েছে।

বঙ্গ ভোটের আগে বারবার বিজেপির রাজ্য আশা নিয়েও, তিনি বলেন বাংলা সম্পর্কে সঠিক তথ্য দিতে পারে না বিজেপি শীর্ষ নেতারা। তাঁরা বিদ্যাসাগরের মূর্তি ভাঙ্গেন, বাংলার মনীঋষীদের নিয়ে ভুল তথ্য দেন। পাশাপাশি তিনি এও বলেন তৃতীয়বারের মতো রাজ্যে আসবে তৃণমূল। বিপুল সংখ্যাগরিষ্ঠতা সাথে ফিরে আসবেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নবান্ন অভিযানের সমর্থনে মশাল মিছিল বামেদের । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি, হাওড়া : রাজ্যের সমস্ত বেকার যুবকদের জন্য কাজ,সকলের জন্য শিক্ষা সহ একাধিক দাবিতে ১১ ফেব্রুয়ারি নবান্ন অভিযান করবে বামপন্থী যুব সংগঠনগুলি। তারই সর্মথনে মঙ্গলবার হাওড়ার উদয়নারায়নপুরে মশাল মিছিল করল তারা। তাদের এই নবান্ন অভিযানকে সর্মথন জানিয়েছে কংগ্রেসের যুব সংগঠনও। এদিন সন্ধ্যায় গ্রামীণ হাওড়ার উদয়নারায়নপুর এরিয়া ডিওয়াইএফআই নেতৃত্বের উদ্যোগে […]

Subscribe US Now

error: Content Protected