৩ দিনের গোয়া সফরে মুখ্যমন্ত্রী । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 57 Second

গোয়ায় নয়া প্রকল্পের উদ্বোধনে গোয়া সফরে যাচ্ছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । জানা যাচ্ছে আগামী তিন দিনের জন্য গোয়া সফরে থাকতে চলেছেন তিনি ।আজ মমতা বন্দ্যোপাধ্যায়ের আগেই গোয়ায় রওনা হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাখির চোখ লোকসভা নির্বাচন ২০২৪ । আর তার আগেই দেশের বিভিন্ন প্রান্তের সভা করতে দেখা যাচ্ছে তৃণমূল কংগ্রেসের অন্যতম প্রধান নেতৃত্বকে। আর এবার গোয়াকে উদ্দেশ্য করেই বাংলার মডেলে গৃহলক্ষী প্রকল্পের ঘোষণা করতে চলেছেন তৃণমূল সুপ্রিমো। মূলত ক্ষমতায় এলে গৃহকর্ত্রী প্রতি মাসে ৫০০০ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিতে চলেছেন তিনি । বর্তমানে বাংলায় চলতি লক্ষীর ভান্ডার প্রকল্পের আদলেই তৈরি করা হয়েছে এই প্রকল্প।

প্রসঙ্গত উল্লেখ্য, বঙ্গ বিধানসভা নির্বাচনে জয়লাভের পর তৃতীয়বারের মতো ক্ষমতায় এসেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারপরই লোকসভা নির্বাচনকে উদ্দেশ্য করে এগোতে দেখা যায় পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস দলটিকে। ইতিমধ্যেই কেন্দ্রীয় স্তরে বিরোধী দল গঠনের উদ্দেশ্য উঠে পড়ে লাগতে দেখা গিয়েছে এই দলটিকে । সেই উদ্দেশ্যেই তিন দিনের গোয়া সফরে যেতে দেখা যাবে রাজ্যের মুখ্যমন্ত্রীকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

৫০ ওভারের দায়িত্বে এবার রোহিত শর্মা ! কী বললেন সৌরভ ? । এম ভারত নিউজ

শেষ হয়েছে পরপর তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। তারপরেই এবার একদিনের ক্রিকেটের দায়িত্ব দেখতে পাওয়া গিয়েছিল রোহিত শর্মাকে। আর তারপর থেকেই একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে ভারতীয় দলকে গতকালই বিসিসিআইয়ের বিরুদ্ধে আঙ্গুল তুলতে দেখা গিয়েছিল বিরাট কোহলির ছোটবেলার কোচকে । আজ সেই প্রশ্নের উত্তর দিলেন বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। বিরাটের ছোটবেলার কোচের […]

Subscribe US Now

error: Content Protected