ঘাটালের বন্যা পরিস্থিতি পরিদর্শনে গিয়ে কেন্দ্রের বিরুদ্ধে সরব মুখ্যমন্ত্রী । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 21 Second

নিজস্ব সংবাদদাতা, ঘাটাল:


ঘাটালের বন্যা পরিস্থিতি পরিদর্শনে গিয়ে কেন্দ্রের বিরুদ্ধে সরব হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ ঘাটালের বন্যা পরিস্থিতি দেখে তিনি বলেন ঘাটালকে বাঁচাতে গেলে মাস্টারপ্ল্যানের প্রয়োজন। তবে এই কথা কেন্দ্র সরকারকে জানালেও তা নিয়ে অনুমোদন দিচ্ছে না কেন্দ্র সরকার। এই বিষয়ে কেন্দ্র সরকারের অনুমোদন ছাড়া কোন সিদ্ধান্ত নিতে পারছে না রাজ্য সরকার। যদিও আজকের এই পরিস্থিতি দেখে এই বিষয়ে আবারও উদ্যোগ নেওয়ার সিদ্ধান্ত নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই এই বিষয় নিয়ে কেন্দ্র সরকারের কাছে প্রতিনিধি দল পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী।

আজ ঘাটালে পৌছেই বন্যা বিধ্বস্ত সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন তিনি। এছাড়াও বন্যা বিধ্বস্ত মানুষের সঙ্গে কথা বলে ,তাঁদের হাতে প্রয়োজনীয় ত্রাণ তুলে দেন তিনি। এছাড়াও এলাকার পরিস্থিতি সম্পর্কে ভারপ্রাপ্ত আধিকারিকদের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী।আজ ঘাটালের বন্যা বিধ্বস্ত এলাকা পরিদর্শনের পরে মুখ্যমন্ত্রী বলেন, , “আমি দেখে গিয়ে এই পরিস্থিতির প্রেক্ষিতে রিপোর্ট তৈরি করব। ঘাটালের জন্য মাস্টার প্ল্যান তৈরি করছে না কেন্দ্র। আর সেই কারণেই পরিকল্পিত ভাবে বন্যা হচ্ছে। মাস্টারপ্ল্যান নিয়ে বারবার আবেদন করা হয়েছে , তবে কেন্দ্র কিছুতেই অনুমোদন দিচ্ছে না।” তিনি আরও বলেন, “প্রয়োজনে ফের কেন্দ্রের কাছে প্রতিনিধি দল পাঠাব।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

আজ উজ্জ্বলা ২.০ প্রকল্পের সূচনা করলেন প্রধানমন্ত্রী । এম ভারত নিউজ

আজ উত্তরপ্রদেশের চালু হল উজ্জলা ২.০ প্রকল্প। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী আজ ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এই প্রকল্পের সূচনা করেন বলে জানা যায়। উত্তরপ্রদেশের মহােবাতে এই প্রকল্পের সূচনা করা হয় বলে জানা যাচ্ছে। জানা যায় আজকের এই অনুষ্ঠানে একটি তরল পেট্রোলিয়াম গ্যাসের সিলিন্ডার হস্তান্তরের মাধ্যমে এই প্রকল্পের শুভ সূচনা করা হয়। অনুষ্ঠানে […]
News_717

You May Like

Subscribe US Now

error: Content Protected