“বিদেশি শক্তির দমন- নিপীড়ন সহ্য করবে না চিন” সতর্ক করলেন শি জিনপিং । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 44 Second

বিদেশী ও দেশীয় নিপীড়নের বিরুদ্ধে লড়াই করে কমিউনিস্ট পার্টিকে ত্রাণকর্তা হিসাবে চিত্রায়িত করতে শি জিনপিং তাঁর বক্তৃতায় বলেছেন, “চিনা জনগণ অতীতেও অন্য দেশের জনগণকে দমন- নিপীড়ন বা দাসত্ব করেনি বর্তমানে এবং ভবিষ্যতেও কখনও করবে না” কঠিন সুরে জানান”একই সাথে, চিনা জনগণ কখনই বিদেশী বাহিনীকে তাঁদের উপর দমন, নির্যাতন বা দাসত্ব করতে দেবে না, “তিনি আরও যোগ করেন। “কেউ যদি এই ভ্রান্ত ধারণা পোষণ করে তাদের মাথা ফাটবে ও সেই রক্ত ছেটানো থাকবে গ্রেট ওয়ালে যা ১.৪ বিলিয়ান চিনা মানুষের মাংস ও রক্ত দ্বারা নির্মিত। তিনি আরও বলেন, চিন ধনী ও উন্নত বিশ্বশক্তি হওয়ার পথে স্থির এবং তা নিশ্চিত করার জন্য দলের নিয়মিত শাসন জরুরি।

পার্টির শতবর্ষ উপলক্ষে শি’র এই সতর্ক বার্তা শুনে টিয়ানানমেন স্কয়ারের কয়েক হাজার লোকের উল্লাস ও করতালিতে ফেটে পড়ে। শি পার্টির বিপ্লবী প্রতিষ্ঠাতাদের শ্রদ্ধা নিবেদন করেন বটে তবে তাঁর মনোনিবেশ ছিল ” চিন জাতির মহান পুনর্জীবন” এর বাহন হিসাবে কমিউনিস্ট পার্টির ভবিষ্যতের ভূমিকার প্রতি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রাজ্যে বাড়লো নতুন আক্রান্তের সংখ্যা , মৃত ২৯ । এম ভারত নিউজ

স্বাস্থ্য সংক্রান্তর বুলেটিন সূত্রে খবর, বুধবার রাজ্যে কোভিডে আক্রান্ত হয়েছে প্রায় ১,৪৭৮ জন মানুষ এবং মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২৯, ফলে বাংলার করোনভাইরাসে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৭,৭০৮ জন। আক্রান্তের নিরিখে এদিন দুই নম্বরে দার্জিলিং (১৫০) আর তিন নম্বরে পশ্চিম মেদিনীপুর (১৪৭)। দক্ষিণ ২৪ পরগনায় ৯৫ জন বেড়ে মোট আক্রান্তের […]
state_13

Subscribe US Now

error: Content Protected