ফেসবুকে দাঙ্গার প্ররোচনা, দুই পড়ুয়াকে গ্রেফতার সিআইডির । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 53 Second

ভোট পরবর্তী রাজনৈতিক হিংসায় প্ররোচনা এবং দাঙ্গায় উস্কানি দেওয়ার অপরাধে দুই পড়ুয়াকে গ্রেফতার করল CID । ফেসবুকে ভুয়ো পোস্টের মাধ্যমে উস্কানি দেওয়ার অভিযোগ ওই দুই যুবকের বিরুদ্ধে। ধৃতদের মধ্যে একজন আকাশ মন্ডল উত্তর ২৪ পরগনার দেগঙ্গার বাসিন্দা, অপরজন অর্ঘ্য সাহা সোনারপুরের বাসিন্দা।

বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পরই অশান্তি ছড়িয়েছে বাংলায়। বুধবার তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ গ্রহণের দিনই রাজ্যকে ভোট পরবর্তী হিংসা নিয়ে কড়া ভাষায় চিঠি পাঠায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। রিপোর্টও তলব করা রাজ্যের কাছে।

ভোট পরবর্তী হিংসা দমন করার জন্য আগেই প্রশাসনকে নির্দেশ দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানান,” যে দলের কর্মীরাই হিংসার ঘটনায় যুক্ত থাকবে তাঁদের শাস্তি দেওয়া হবে। ” বাংলায় ভোট পরবর্তী হিংসায় যাঁদের মৃত্যু হয়েছে, তাঁদের প্রত্যেকের পরিবারকে ২ লাখ টাকার আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল মমতা জানান, বিজেপি হোক বা তৃণমূল, যে দলের নেতা বা কর্মীরাই রাজনৈতিক হিংসায় প্রাণ হারিয়েছেন, তাঁদের প্রত্যেকের পাশে দাঁড়াবে রাজ্য সরকার। 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

"অসাধু উপায়ে রোগী ভর্তি করতে চাইলে ল্যাম্পপোস্টে বেঁধে রাখুন", সাগরদত্ত হাসপাতালে হুঁশিয়ারি মদন মিত্রের । এম ভারত নিউজ

করোনা পরিস্থিতিতে হাসপাতালে ভর্তির ক্ষেত্রে অসাধু কারবারিদের বিরুদ্ধে সরব হলেন মদন মিত্র। এদিন সাগরদত্ত হাসপাতালে কেউ অসাধু উপায়ে রোগীভর্তির চেষ্টা করলে তার চামড়া গুটিয়ে নেবেন, এমন হুঁশিয়ারিই দেন তিনি। সাফ জানিয়ে দেন কোনোরকম অসাধু কাজকর্ম চোখে পড়লেন তৎক্ষনাৎ পদক্ষেপ নেবেন তিনি। এদিন হাসপাতাল চত্ত্বর থেকে তিনি এক হাত নেন দিলীপ […]

Subscribe US Now

error: Content Protected