দেহরক্ষীর মৃত্যু মামলায় শুভেন্দুকে তলব সিআইডির । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 24 Second

প্রাক্তন দেহরক্ষী রহস্য মৃত্যুকে কেন্দ্র করে আজই সিআইডি দপ্তরে জরুরি তলব করা হল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। নির্দিষ্ট নিয়ম মেনে আজ ভবানীভবনে ডেকে পাঠানো হয়েছে তাঁকে । ইতিমধ্যেই সেখানে শুভেন্দু অধিকারীর জিজ্ঞাসাবাদকে কেন্দ্র করে প্রস্তুতি তুঙ্গে। জানা যাচ্ছে বিরোধী দলনেতাকে প্রশ্ন করার জন্য ইতিমধ্যেই পাঁচ সদস্যের একটি দল গঠন করা হয়েছে। পাশাপাশি প্রশ্ন উত্তরের জন্য তৈরি করা হয়েছে ৪৩ পাতার একটি প্রশ্নপত্র। বঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ এর পর থেকেই রাজ্যে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনার বিষয়ে তৎপর তদন্তকারী সংস্থারা। আজ সকাল ১১ টার সময় হাজিরা দেওয়ার জন্য সমন পাঠানো হয়েছিল শুভেন্দু অধিকারীকে।

উল্লেখ্য, ২০১৩ সালে মৃত্যু হয়েছিল তাঁর দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর। ১৩ অক্টোবর সকাল ১১টায় কাঁথির পুলিস ব্যারাকে মাথায় গুলি লেগে ভয়ানকভাবে জখম হয়েছিলেন তিনি। সেসময় তৃণমূলের শীর্ষ পদে ছিলেন শুভেন্দু অধিকারী। এমনকি সেসময়ের মন্ত্রীও ছিলেন তিনি। চিন্তার বিষয়টা এখানেই ।রাজ্যের মন্ত্রীর দেহরক্ষীর ভয়ানকভাবে যখম হওয়া সত্বেও নির্দিষ্ট সময় অ্যাম্বুলেন্স এসে পৌঁছয়নি। যার ফলে শুভব্রতকে হাসপাতালে নিয়ে যেতে দেরী হয়ে গিয়েছিল । অবশেষে মৃত্যু হয় তাঁর। দীর্ঘদিন পার হওয়ার পরে, আবার এই বিষয়ে সরব হয়েছে তাঁর স্ত্রী। কাঁথি থানায় এই বিষয়ে একটি অভিযোগ দায়ের করেছিলেন তিনি। আর তার ভিত্তিতেই সিবিআইয়ের তৎপরতায় আজ ডেকে পাঠানো হয়েছে রাজ্যের বর্তমান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

৬০০ বেশি জেহাদিদের নাশ, নয়া সাফল্য পঞ্জশিরের । এম ভারত নিউজ

মহাসাফল্য পঞ্জশিরের! ৬০০ এর বেশি জেহাদি তালিবানদের হত্যা করতে সক্ষম হয়েছেন নর্দান এলায়েন্সের এই সেনারা। ইতিমধ্যে উপত্যকায় ক্ষতিগ্রস্ত হয়ে আত্মসমর্পণ করেছে বহু তালিবানি যোদ্ধারা। প্রসঙ্গত উল্লেখ্য আফগানিস্তানের কার্যত দখল নিয়েছে তালিবানরা। তবে এখনও পর্যন্ত তাদের মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে হিন্দুকুশ পর্বতমালা পাদদেশে অবস্থিত এই উপত্যকা অঞ্চলটি। প্রসঙ্গত উল্লেখ্য গত কালই […]

Subscribe US Now

error: Content Protected