দোল উপলক্ষে বাঁকুড়ার রাস্তা জুড়ে বর্ণাঢ্য শোভাযাত্রা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 46 Second

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: বসন্ত উৎসব হল রঙের উৎসব। করোনা ভাইরাস-এর দাপটের ফলে বিগত এক বছর মানুষ অনেকটাই থরথর করে বাড়িতে ঢুকে বসে ছিলেন। এবারের বসন্ত উৎসব পালনের ক্ষেত্রেও তাই জারি হয়েছে বিভিন্ন ধরনের সতর্কতা ও স্বাস্থ্যবিধি। কিন্তু এই সকল ঘেরাটোপের বাঁধন অগ্রাহ্য করে এই বসন্ত উৎসবের প্রাক্কালে এবার সকাল সকাল আবির রাঙা আমেজে রং ছড়ালো বাঁকুড়া।

বসন্ত উৎসব উপলক্ষে আজ সকালে বাঁকুড়া মাচানতলা আকাশ মুক্ত মঞ্চ-এর সামনে থেকে এদিন বাঁকুড়া ডান্স ফোরামের পক্ষ থেকে বসন্ত উৎসব উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়। কচিকাঁচা থেকে কিশোর-কিশোরী ও যুবক-যুবতীরা এই বসন্ত উৎসবের প্রাক্কালে নাচ গান আবির খেলায় মেতে উঠেন। এই বর্ণাঢ্য রঙিন শোভাযাত্রা বাঁকুড়ার প্রাণকেন্দ্র মাচানতলা থেকে বার হয়ে বাঁকুড়া বাজার হয়ে শহর প্রদক্ষিণ করে সমস্ত শহর জুড়ে বসন্ত উৎসব উদযাপন করে।

করোনা মহামারীর প্রাক্কালে এই বসন্ত উৎসব মানুষের মনের ভীত-সন্ত্রস্ত ভাব দূরে সরিয়ে রেখে মানুষকে ঐক্যবদ্ধ হয়ে করোনা মহামারীর বিরুদ্ধে লড়াই করার জন্য প্রাণশক্তি যোগাবে, একথা বলাই যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

এনআইএ-র হাতে গ্রেফতার ছত্রধর মাহাতো । এম ভারত নিউজ

জঙ্গলমহলে ভোট মিটতেই জাতীয় তদন্তকারী সংস্থার হাতে গ্রেফতার হলেন তৃণমূলের রাজ্য কমিটির সম্পাদক ছত্রধর মাহাতো। তাঁকে গ্রেফতার করে এনআইএ-র ৪০ সদস্যের একটি দল। ২০০৯ সালে লালগড়ের সিপিএম নেতা প্রবীর মাহাতো খুনের ঘটনায় এদিন ছত্রধরকে গ্রেফতারির পর কলকাতায় আনা হচ্ছে। যদিও আগেই সেই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে একাধিকবার তলব করা হয়। […]

Subscribe US Now

error: Content Protected