উচ্চমাধ্যমিকের রেজাল্ট নিয়ে বিভ্রান্তি ! প্রকাশিত নয়া ফলাফল । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 41 Second

উচ্চ মাধ্যমিকের রেজাল্ট নিয়ে বিভ্রান্তি, ফেল করলেন আরামবাগ গার্লস স্কুলের একাধিক ছাত্রী। তারপরেই বিক্ষোভে ফেটে পড়েন সমস্ত ছাত্রী সহ অভিভাবক অভিভাবিকারা। আর সেই বিভ্রাট কাটতে না কাটতেই ২৪ ঘণ্টার মাথায় নয়া রেজাল্ট পেলেন ছাত্রীরা। জানা যাচ্ছে, মূলত ছাত্র-ছাত্রী এবং অভিভাবকদের এই বিভ্রাটের জেরে নড়েচড়ে বসতে বাধ্য হন স্কুল কর্তৃপক্ষ এবং উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ। ছাত্র-ছাত্রীদের এই অসন্তোষের কারণ সংবাদ মাধ্যমে প্রচার করা মাত্রই ২৪ ঘণ্টার মধ্যে রেজাল্ট এসে পৌঁছয় স্কুলে। এই শংসাপত্রের প্রত্যেক ছাত্র-ছাত্রীকে আগের থেকে বেশি নাম্বার দেওয়া হয়েছে। সম্ভবত রাজ্যে এই প্রথম এই ঘটনার সাক্ষী থাকল রাজ্যবাসী। সম্ভবত এই প্রথম সংশোধিত শংসাপত্র পাঠানো হয়েছে কোন স্কুলে।

কর্মকারের কঠিন পরিস্থিতির কারণে ছাত্র-ছাত্রীদের কথা মাথায় রেখে পরীক্ষা নিতে পারেননি উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ। তবে গত দুটি শ্রেণীর নাম্বারের ভিত্তিতেই নাম্বার দিয়ে পাস করানো হয়েছে ছাত্র-ছাত্রীদের। তবে সেক্ষেত্রে যদি কোনো ছাত্রছাত্রী নাম্বারের সন্তুষ্ট না হন তিনি ব্যক্তিগতভাবে পরীক্ষা দিতে পারেন। যদিও সেক্ষেত্রে পরবর্তী পরীক্ষা নেওয়া হবে করোনার পরিস্থিতি মোকাবেলার পরে। পাশাপাশি যে সমস্ত বিদ্যালয়ের শংসাপত্র সম্বন্ধিত সমস্যা হচ্ছে সেই সমস্ত বিদ্যালয় গুলিকে আগামী ৭ দিনের মধ্যে সংসদে আবেদন পাঠানোর কথা বলা হয়েছে। আজ উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের তরফ থেকে আশা এই পরিবর্তিত শংসাপত্রের বৃদ্ধিপ্রাপ্ত নাম্বারে রীতিমতো খুশির জোয়ারে ভাসছেন আরামবাগ গার্লস স্কুলের ছাত্রী এবং অভিভাবকরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

'পশ্চিমবঙ্গ বাঁচাও সপ্তাহ' পালনের ঘোষণা দিলিপের । এম ভারত নিউজ

পশ্চিমবঙ্গ বাঁচাও দিবস নয় এবারে পালিত হবে পশ্চিমবঙ্গ বাঁচাও সপ্তাহ । এমনটাই জানালেন বিজেপি শীর্ষ নেতা দিলিপ ঘোষ । আজ রবিবার একটি সাংবাদিক সম্মেলনে এমনই হুঙ্কার দিয়েছেন দিলিপ । পশ্চিমবঙ্গ তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে এই দিন আগামী ৯ থেকে ১৬ আগস্ট অবধিন পশ্চিমবঙ্গ বাঁচাও সপ্তাহ পালনের কর্মসূচির ঘোষণা […]

You May Like

Subscribe US Now

error: Content Protected