“হিন্দুত্বের অপমান করছে কংগ্রেস”, অভিযোগ রামদেবের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 56 Second

করোনা পরিস্থিতি নিয়ে এবার সরাসরি মুখ খুললেন রামদেব। তাঁর অভিযোগ কুম্ভমেলা এবং হিন্দুত্বকে বদনাম করে আসলে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে নোংরা রাজনীতি করতে চাইছে কংগ্রেস। নরেন্দ্র মোদীর মহিমা ক্ষুণ্ণ করতে ষড়যন্ত্র চালাচ্ছে কংগ্রেস এমন দাবীও করেন তিনি।

ইতিমধ্যেই দেশে করোনা পরিস্থিতিতে মোদী সরকারের ব্যর্থতার সমালোচনা করেছে বিভিন্ন দেশের পত্র পত্রিকা। দেশে এখনও নিয়ন্ত্রণের বাইরে করোনা পরিস্থিতি। লাগাতার বাড়ছে মৃত্যু মিছিল। কিন্তু এই অবস্থাতেও নরেন্দ্র মোদীর সমর্থনে মুখ খুললেন বাবা রামদেব। তিনি বলেন “দেশের করোনা পরিস্থিতির সুযোগ নিয়ে মোদীজির মহিমা নষ্ট করতে চক্রান্ত চালাচ্ছে কংগ্রেস।শুধু তাইই নয়, অস্ত্র বানানো হচ্ছে কুম্ভ মেলা এবং হিন্দুত্বকেও। এই কাজে ব্যবহার করা হচ্ছে বিভিন্ন টুলকিটও। এহেন ষড়যন্ত্রকে দেশ ক্ষমা করবেনা।” তিনি আরও বলেন ” যারা এসব করছেন আমি তাঁদের অনুরোধ করব তাঁরা যা খুশি করুন,কিন্তু হিন্দুত্বের অপমান করবেন না।সমস্ত জনতাকে আমার অনুরোধ এদের বয়কট করুন।” যদিও এই সমস্ত অভিযোগ একেবারেই অস্বীকার করেছে কংগ্রেস। তাদের দাবী, নিজের ব্যর্থতা ঢাকতেই এই সমস্ত ছল চাতুরির আশ্রয় নিচ্ছে মোদী সরকার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

রাজ্যে রাষ্ট্রপতি শাসন চেয়ে মামলা সুপ্রিম কোর্টে । এম ভারত নিউজ

বাংলায় রাষ্ট্রপতি শাসন জারি করার আবেদন জানিয়ে এবার মামলা দায়ের হল সুপ্রিম কোর্টে। রাজ্যের রাজনৈতিক অবস্থা নিয়ে আশঙ্কা প্রকাশ করে সুপ্রিম কোর্ট জনস্বার্থ মামলা করলেন ঘনশ্যাম উপাধ্যায় নামক এক আইনজীবী । পশ্চিমবঙ্গে রাজনৈতিক হিংসার অভিযোগ আনেন তিনি। “ভারত যেন তালিবান শাসিত না হয়ে যায়” এই কারণেই এমন অভিযোগ বলে পিটিশনে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected