প্রয়াত কংগ্রেস সাংসদ রাজীব সাতব । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 52 Second

প্রয়াত কংগ্রেস সাংসদ রাজীব সাতব । করোনাকে জয় করেও হেরে গেলেন মৃত্যুর কাছে । ৪৬ বছর বয়সী রাজীব করোনা সংক্রমণ নিয়ে ভর্তি ছিলেন পুণের জেহাঙ্গির হাসপাতালে । গত ২২ এপ্রিল তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে । এর পরেই হাসপাতালে ভর্তি হন তিনি । বেশ খানিকটা সুস্থ হয়ে উঠলেও ফের শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাঁকে রাখা হয়েছিল ভেন্টিলেশনের সাপোর্টে । শনিবারই মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে বলেছিলেন, ‘রাজীব সুস্থ হয়ে উঠছিলেন। কিন্তু রাজীবের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। ওঁর অবস্থা এখন জটিল। চিকিৎসকরা তাঁর শরীরে সাইটোমেগালোভাইরাসের সংক্রমণ অস্তিত্ব পেয়েছেন। বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করা হচ্ছে।’ তবে শেষ রক্ষা হলনা, আজ রবিবার তাঁর মৃত্যুর খবর আসে ।

তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে রাজনৈতিক মহলে । কংগ্রেস মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা শোক প্রকাশ করেছেন । ট্যুইটের মাধ্যমে শোকপ্রকাশ করেছেন রাহুল গান্ধীও, তিনি লেখেন, ‘বন্ধুকে হারিয়ে আমি খুবই শোকাহত। সবসময় দলের আদর্শ মেনে চলতেন। অনেক গুণের অধিকারী ছিলেন রাজীব।’ পাশাপাশি রাজীবের পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শীতলকুচি সফরে এবার সিআইডির বিশেষ দল । এম ভারত নিউজ

শীতলকুচি কান্ডের তদন্তে সোমবার ডিআইজি সিআইডির নেতৃত্বে সিআইডির একটি বিশেষ তদন্তকারী দল কোচবিহার যাচ্ছে । তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হয়েই শীতলকুচী কান্ডের তদন্তের নির্দেশ দেন মমতা বন্দ্যোপাধ্যায় । তাঁর কথা মতই ডিআইজি সিআইডি কল্যাণ মুখোপাধ্যায়ের নেতৃত্বে একটি বিশেষ তদন্তকারী দল গঠিত হয় । সেই দলই সোমবার অর্থাৎ আগামীকাল শীতলকুচী যাচ্ছে । […]

Subscribe US Now

error: Content Protected