অন্যায়ের প্রতিবাদ করে বীরভূমে আক্রান্ত কনস্টেবল। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 55 Second

বেআইনি কাজের প্রতিবাদ করায় ফের একবার আক্রান্ত খোদ পুলিশ। এবার বীরভূমের নানুরে চলন্ত বাসের মধ্যেই মারধর করা হল এক পুলিশ কনস্টেবলকে। আপাতত নানুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার পর ওই কনস্টেবলকে ছেড়ে দেওয়া হয়েছে বলেই জানা যাচ্ছে। যুবকদের বিরুদ্ধে নানুর থানায় অভিযোগ জানিয়েছেন ওই পুলিশকর্মী। যদিও এখনও কেউ গ্রেপ্তার হয়নি বলেই জানা যাচ্ছে। রবিবারের এই ঘটনায় ফের প্রশ্ন উঠল পুলিশের নিরাপত্তা নিয়েই।

জানা যাচ্ছে, নানুরের বালিগুলি গ্রামের বাসিন্দা পুলিশ কনস্টেবল মহম্মদ শাহজাহান। তিনি সদাইপুর থানায় কর্মরত। রবিবার দুপুরে তিনি সিয়ান হাসপাতালে যান এক আত্মীয়কে দেখতে। সেখান থেকে বেরিয়ে নানুরে নিজের গ্রামের বাড়িতে ফিরবেন বলে বাসে ওঠেন। এই সময় মোহনপুরের কাছে বাসের মধ্যেই ধূমপান করতে শুরু করে কয়েকজন যুবক।যার জেরে অন্যান্য যাত্রীদের সঙ্গে বচসা বেধে যায় তাদের। তখন কনস্টেবল শাহজাহান বিষয়টি আপাত মিটমাটের চেষ্টা করেন। বাসের মধ্যে ধূমপান নিষিদ্ধ, তাই নানুর থানায় ফোন করে সমস্ত বিষয়টি জানান তিনি। তখনকার মতো বিষয়টি মিটেও গেলেও ওই যুবকরা যে তাঁকে টার্গেট করে রেখেছিলেন, তা বুঝতেও পারেননি তিনি।

তাঁর অভিযোগ, সদাইপুরে শাহজাহান নামার পরেই ওই যুবকরা তাঁকে ঘিরে ধরে মারধর করেন। এমনকি তাঁর মোবাইলও কেড়ে নেওয়া হয়, ভেঙে দেওয়া হয় চশমাও। মুখেও গুরুতর আঘাত পান তিনি। এই ঘটনার পর তিনি নানুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। এরপর গোটা ঘটনার তিনি লিখিত অভিযোগ জানান নানুর থানায়। কিন্তু এখনও পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি বলেই জানা যাচ্ছে। যার জেরে কার্যত এতে অসন্তুষ্ট মহম্মদ শাহজাহান। তিনি নিজেই নানুর থানার পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ছত্তিশগড়ে CRPF এর গুলিতে নিহত ৩ সহকর্মী। এম ভারত নিউজ

সহকর্মীর এলোপাথাড়ি গুলিতে প্রাণ হারালেন সহকর্মীরাই। ছত্তীসগঢ়ের সুকমার মারাইগুড়া পুলিস ক্যাম্পে আচমকাই এক জওয়ান এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। আর তার জেরেই মৃত্যু হয়েছে ৩ সিআরপিএফ-এর, আহত হয়েছেন বেশ কয়েকজন। আহত জওয়ানরা হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের অবস্থাও আশঙ্কাজনক। সূত্রের খবর, রবিবার রাতে প্রত্যেকেই ঘুমোচ্ছিলেন। এমন সময় আচমকাই রীতেশ রঞ্জন নামের এক জওয়ান […]

Subscribe US Now

error: Content Protected