পরিস্থিতি সামলাতে রাজ্যে বাড়ল কনটেনমেন্ট জোন । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 54 Second

রাজ‍্যে করোনা সংক্রমণ প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। উদ্বিগ্ন সাধারণ মানুষ থেকে রাজ‍্য সরকার। এখন পর্যন্ত রাজ্য সরকার দ্বারা ঘোষিত কনটেনমেন্ট জোনের সংখ্যা১১৮টি । এবার উত্তর ২৪ পরগনার বিধাননগর, বারাসত সহ ব্যারাকপুরের বেশ কিছু এলাকা কনটেনমেন্ট জোনের আওতায় আনা হয়েছে।
পাশাপাশি যে সমস্ত অঞ্চলে সংক্রমণের হার ঊর্ধ্বমুখী সেই সব অঞ্চলের উপর বিশেষ র্নিদেশিকা জারি করা হয়েছে।
ওমিক্রনের দাপট সামলাতে সোমবার থেকে একগুচ্ছ বিধিনিষেধ জারি করেছে রাজ্য সরকার। পরিস্থিতির উপর নজর রেখে রাত ১০টা থেকে ভোর ৫টা পর্যন্ত কার্ফু ঘোষণা করা হয়েছে। এরই মধ্যে গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে সংক্রমিত হয়েছেন ৬ হাজার ৭৮ জন। খাস কলকাতায় প্রতিদিন আক্রান্তের সংখ্যা বাড়তে বাড়তে তিন হাজারে পৌঁছেছে।
পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় সংক্রমণ বৃদ্ধি পেয়েছে পাশাপাশি উত্তর ২৪ পরগনায় অবস্থাও আশঙ্কাজনক। ওই জেলায় নতুন করে সংক্রমিত হয়েছে‌‍‍‌ ১ হাজার ৫৭ জন। আরও ১৩ জেলায় নতুন আক্রান্তের সংখ্যায় বৃদ্ধি পেয়েছে। রাজ্যে দৈনিক সংক্রমণের হার ফের বেড়ে ২০ শতাংশের কাছাকাছি পৌঁছেছে। সক্রিয় রোগীর সংখ্যা এই মুহুর্তে ২০ হাজার ছাড়িয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ওমিক্রন আতঙ্কের মধ্যেই আশার আলো দেখাচ্ছেন আন্তর্জাতিক বিশেষজ্ঞরা । এম ভারত নিউজ

বিশ্বে জুড়ে ঊর্ধ্বমুখী করোনার নতুন ভ‍্যারিয়েন্ট ওমিক্রনের গ্রাফ।প্রতিদিনই আক্রান্তের সংখ‍্যাটা সর্বত্র বেড়ে যাচ্ছে।তবে বিশেষজ্ঞরা বলছেন করোনার ডেল্টা ভ‍্যারিয়েন্টের চেয়ে ওমিক্রনের ভয়াবহতা অনেকটাই কম। এই পরিস্থিতিতে আশার আলো দেখালেন আন্তর্জাতিক চিকিৎসক মহল। কবে থেকে স্বাভাবিক হবে পরিস্থিতি? আগের মতো সুষ্ঠু জনজীবনে কবেই বা ফিরবে তা স্পষ্ট করে জানালেন চিকিৎসকরা।ডেনমার্কের স্টেট সেরাম […]

Subscribe US Now

error: Content Protected