‘প্রজাপতি’ ঘিরে বিতর্ক, মুখ খুললেন মিঠুন। এম ভারত নিউজ

Mbharatuser

আর এই মন্তব্যেরই জবাব দিলেন আজ মিঠুন।

0 0
Read Time:2 Minute, 38 Second

এবার প্রজাপতি নিয়ে চলতে থাকা বিতর্কের জবাব দিলেন মিঠুন চক্রবর্তী স্বয়ং। আজ কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মিঠুন বলেন, “আমার টিআরপি নামাতে চেয়েছিলি। তবে মড়ে যাওয়া অবধি তা পারবি না।” কুণাল ঘোষের মন্তব্য ঘিরে তৈরি বিতর্কের প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি কোনো এলি তেলিদের জবাব দিই না। গঙ্গারামদের কথায় জবাব দিই না আমি।‘

সামনেই ত্রিপুরার নির্বাচন। ভোটের প্রচারে বিজেপির তরফে তিনি এদিন ত্রিপুরার উদ্দেশ্যেই যাচ্ছিলেন। আর বিমানবন্দরেই তিনি কটাক্ষ করেন শাসক দলকে। কুণাল ঘোষের নাম শুনে তিনি পাত্তাই দিলেন না। কার্যত দুচ্ছাই করে বসলেন। প্রসঙ্গত প্রজাপতিতে মিঠুনের অভিনয় প্রসঙ্গে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেছিলেন, বেচারা দেব মুখে বলতে পারছে না। ওর তো মিঠুনদাকে নেওয়াটা একটা আত্মঘাতী সিদ্ধান্ত হয়ে গিয়েছে। একটা সুন্দর ছবি করতে গেল দেব আর মিঠুন দা’র অভিনয় সেখানে পুরো ফ্লপ। মিঠুন দার জায়গায় পরাণ বন্দ্যোপাধ্যায়কে নেওয়া হলে ফাটাফাটি হত। পরাণ দা তো টনিকে মিঠুন দা কে দশ গোল দিয়েছে।‘ আর এই মন্তব্যেরই জবাব দিলেন আজ মিঠুন।

প্রসঙ্গত অভিনেতা দেবও মিঠুনের সাথে তাঁর সুসম্পর্ক নিয়ে তৈরি হওয়া বিতর্কে জোর সরব হয়েছেন। একাধিকবার মিঠুনের সমর্থনে সরব হয়েছেন তিনি। পাশাপাশি কুণাল ঘোষের এই মন্তব্যেরও বিরোধিতা করেছেন। তাঁর কথায় , কুণাল বাবু যখন ছবির ব্যাপারে বোঝেন না তখন এ ব্যাপারে তাঁর মাথা না ঘামানই ভালো। এটা আমার উপর ছেড়ে দেওয়াই ভাল।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

গঙ্গা আরতি ঘিরে ধুন্ধুমার কলকাতায়, বিজেপি নেতাকে টেনে হিঁচড়ে আটক পুলিশের। এম ভারত নিউজ

বিনা অনুমতিতে এই কর্মসূচি তাই ওই দুই নেতাকে গ্রেফতার করা হয়েছে, বলেই দাবি কলকাতা পুলিশের।

Subscribe US Now

error: Content Protected