দেশে করোনা সংক্রমন ফের ঊর্ধ্বগামী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 11 Second

দেশে করোনার সংক্রমনের গ্রাফ ফের ঊর্ধ্বগামী। দ্বিতীয় ঢেউয়ের প্রকোপ কাটতে না কাটতেই ফের ঘাড়ের কাছে এসে নিঃশ্বাস ফেলছে তৃতীয় ঢেউ। জানা যাচ্ছে গত কয়েক দিনে দেশের দৈনন্দিন করোনা সংক্রমনের হার ৪০ হাজারের গণ্ডি পার করেনি, তবে গতকাল এক লাফে ৪০ হাজারের গণ্ডি পার করে। গত ২৪ ঘন্টায় ভারতে করোনা সংক্রমণ হয়েছে ৪১ হাজার। ইতিমধ্যেই যা চিন্তার ভাঁজ কপালে ফেলেছে স্বাস্থ্যমন্ত্রকের।

আজ সকালে স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে দেওয়া পরিসংখ্যান অনুসারে জানতে পারে গেছে, গত ২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ৪১ হাজার ৩৮৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। এখনও পর্যন্ত দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ কোটি ১২ লক্ষ ৫৭ হাজার ৭২০ জন। স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, আপাতত মৃতের সংখ্যা ৪ লক্ষ ১৮ হাজার ৯৮৭ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৫০৭ জনের। গতকাল মহারাষ্ট্র সরকারের তরফ থেকে নিজস্ব করোনার সংক্রমণ এবং মৃত্যুর পরিসংখ্যান সংশোধন করার ফলে জানতে পারা যায় একদিনে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চার হাজার। করোনা সংক্রমণের তৃতীয় ঢেউ থেকে বাঁচার একমাত্র উপায় গণ টিকাকরণ । সেক্ষেত্রে নির্দিষ্ট সময়ের মধ্যে লক্ষ্যমাত্রা পৌঁছতে না পারলে তৃতীয় ঢেউয়ের সম্ভাবনার প্রাচুর্যতা বেড়ে যাচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনার উৎস সন্ধানের দ্বিতীয় পর্যায়ের পর্যবেক্ষণ নাকচ চীনের । এম ভারত নিউজ

করোনার উৎস সন্ধানে দ্বিতীয় পর্যায়ের তদন্ত নাকচ করল চীন। জানা যাচ্ছে আজ বিশ্ব স্বাস্থ্য সংস্থার তরফে করোনা ভাইরাসের উৎস সম্পর্কিত একটি দ্বিতীয় পর্যায়ের তদন্তের প্রস্তাব প্রত্যাখ্যান করা হয়েছে চীনের তরফ থেকে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার তরফ থেকে জানানো হয়েছে , পূর্ববর্তী তদন্তের ফলাফল বিচার করে জানা গিয়েছে, এমন একটি হাইপোথিসিসও রয়েছে […]
news_285

Subscribe US Now

error: Content Protected