করোনা আক্রান্তের মৃত্যু, চিকিৎসায় গাফিলতির অভিযোগ হাসপাতালের বিরুদ্ধে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 39 Second

চিকিৎসার গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ উঠল সিউড়ি সদর হাসপাতালে বিরুদ্ধে । বীরভূমের সিউড়ির মধ্য বয়স্ক এক মহিলা করোনা পজিটিভ অবস্থায় সিউড়ি সদর হাসপাতালে ভর্তি হন। তবে রোগীর পরিবারের অভিযোগ তার চিকিৎসা চলাকালীন মৃত্যু ঘটে। আর এই ঘটনার জেরে হাসপাতাল কর্তৃপক্ষের উপর ক্ষুব্ধ হয়ে তার মেয়ে রাজন্না চক্রবর্তী সিউড়ি সদর হাসপাতালের চিকিৎসকদের কাঠ গড়ায় তুলেছেন চিকিৎসায় গাফিলতির অভিযোগ এনে।

শুক্রবার ওই মহিলার মৃত্যুর পরই তার মেয়ে রাজন্না ফেসবুক লাইভ করে হাসপাতালে চিকিৎসকদের বিরুদ্ধে এবং চিকিৎসায় গাফিলতির নিয়ে ক্ষোভ উগরে দেয়। তাঁর অভিযোগ করোনার পজেটিভ রিপোর্ট জমা দেওয়া সত্বেও অক্সিজেনের নল খুলে পুনরায় টেস্ট করা হয় তাঁর মায়ের । এমনকি অসাবধানতাবশত টেস্ট করা কালীন তাঁর মায়ের নাক থেকে রক্ত বেরিয়ে যায়। সেক্ষেত্রেও অবশ্যই দায়ী করা হচ্ছে ভারপ্রাপ্ত ল্যাব টেকনিশিয়ানকেই। যার পরেই রীতিমতো শোরগোল পড়ে যায় শহর জুড়ে।

রাজন্না চক্রবর্তীর অভিযোগ, চিকিৎসকদের, করোনা পজিটিভ রিপোর্ট দেখানো সত্ত্বেও কোনো গুরুতর ব্যবস্থা নেওয়া হয়নি। বারংবার শ্বাসকষ্ট এবং অন্যান্য অসুবিধার কথা জানালেও হাসপাতাল কর্তৃপক্ষ সেভাবে কোনো রকম ভ্রুক্ষেপ করেননি। এমনকি হাসপাতাল কর্তৃপক্ষের কাছে অক্সিজেনের সমস্যা নিয়ে, প্রশ্ন তুললে বারংবার বিরক্ত করতে বারণ করা হয়। আর এরপর এই চিকিৎসার গাফিলতিতে মারা যান ওই মধ্যবয়সী ভদ্রমহিলা। যদিও এখনও পর্যন্ত কোনো প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হয়নি বলেই জানা যাচ্ছে। যদিও আশাবাদী রাজন্যা, মায়ের হত্যার দায়ে হাসপাতালের বিরুদ্ধে করা অভিযোগের সুরাহা পাবে বলেই মনে করছে সে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের বিজেপি কর্মীর ওপর হামলা, অভিযোগের তির তৃণমূলের দিকে । এম ভারত নিউজ

শুক্রবার রাতে হঠাৎ করে বীরভূমের দুবরাজপুর বিধানসভার অন্তর্গত খয়রাশোল ব্লকের মুক্তিনগর গ্রামে তৃণমূল আশ্রিত ১০০-১৫০ দুষ্কৃতী হামলা চালায়। যেখানে বোমাবাজি এবং এলাকার বাসিন্দাদের হুমকি দেওয়ার পাশাপাশি মহিলাদের উপর অত্যাচার করা হয় বলে অভিযোগ। আর এই পরিস্থিতিতে এলাকার বাসিন্দারা একজোট হওয়ার পর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা মহিলাদের শ্লীলতাহানি এবং ধর্ষণের চেষ্টা করলে […]

Subscribe US Now

error: Content Protected