করোনা আপডেট : দিন দিন বাড়ছে করোনার ভয়াবহতা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 50 Second

দেশজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে| রাজ্যের আক্রান্তের সংখ্যাও কম নয়, পাল্লা দিয়ে বাড়ছে দৈনিক সংক্রমণ|শুক্রবার রাজ্যে নতুন করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৭ হাজারের কাছাকাছি।তবে ২৪ ঘণ্টার মধ্যেই শনিবার সেটা ছাড়িয়ে ৭ হাজার হল। দৈনিক মৃতের সংখ্যাও বেড়ে হল ৩০-এর বেশি। একই সঙ্গে রাজ্যে সক্রিয় করোনা রোগীর সংখ্যা বেড়ে হল ৪৫ হাজার। রাজ্যের স্বাস্থ্য দফতর প্রকাশিত শনিবারের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৭ হাজার ৭১৩ জন। কলকাতায় দৈনিক আক্রান্তের সংখ্যা ১ হাজার ৯৯৮ জন। এ ছাড়াও উত্তর ২৪ পরগনায় আক্রান্ত ১,৬৩৯ জন। গত ২৪ ঘণ্টায় রাজ্যে মৃত্যু হয়েছে ৩৪ জনের। তার মধ্যে কলকাতায় ১০ জন এবং উত্তর ২৪ পরগনায় ৮ জনের মৃত্যু হয়েছে। মুর্শিদাবাদে ৫ জনের মৃত্যু হয়েছে, এই নিয়ে রাজ্যে মোট মৃত্যু হল ১০ হাজার ৫৪০ জনের।

রাজ্যে গত ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষা হয়েছে ৪৬ হাজার ৯৭১ জনের। তার মধ্যে করোনা ধরা পড়েছে ৭ হাজার ৭১৩ জনের। শনিবার সংক্রমণের হার ১৬.৪২ শতাংশ। শুধু কলকাতা নয়,এছাড়াও রাজ্যের একাধিক জেলায় সংক্রমণের হার ঊর্ধ্বমুখী। এক নজরে দেখে নেওয়া যাক অন্যান্য জেলার চিত্রটা— দার্জিলিঙে ১৪১, জলপাইগুড়িতে ৭৬, উত্তর দিনাজপুরে ৭৭, মালদহে ৩৪৪, মুর্শিদাবাদে ২৫৭, নদিয়ায় ২৬১, বীরভূমে ৪০৬, পুরুলিয়ায় ২৪৭, বাঁকুড়ায় ৭০, পশ্চিম মেদিনীপুরে ৮৪, পূর্ব মেদিনীপুর ১৬৫, পূর্ব বর্ধমানে ২৬৯, পশ্চিম বর্ধমানে ৩১০, হাওড়ায় ৪৩২, হুগলিতে ৩২১ এবং দক্ষিণ ২৪ পরগনায় ৪৯১ জন আক্রান্ত হয়েছেন। রাজ্যে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৪৫ হাজার ৩০০। যা শুক্রবারের থেকে ৪ হাজার ২৫৩ জন বেশি। করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৫ লক্ষ ৯৫ হাজার ৬৬৮ জন। তার মধ্যে শনিবার সুস্থ হয়েছেন ৩ হাজার ৪২৬ জন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পঞ্চম দফার পর ফলাফল নিয়ে কী বললেন দিলীপ ঘোষ, জেনে নিন । এম ভারত নিউজ

আজ নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ।পঞ্চম দফার ভোটের পর বিজেপির ফলাফল কি। এই প্রসঙ্গে তিনি বলেন,১২৫ টা সিট পেতে চলেছে বিজেপি। তারপর তিনি আরও বলেন একবারে হিসাব করে ২০০ সিট। সুষ্ঠুভাবে ভোট গ্রহণের প্রসঙ্গে তিনি বলেন গতকালও ভোট পরবর্তী হিংসা হয়েছে। কেন্দ্রীয় বাহিনীকে পরিচালনা করে […]

Subscribe US Now

error: Content Protected