করোনা আপডেট: দেশে আরও কমল দৈনিক সংক্রমণ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 4 Second

গতকাল দেশে দৈনিক সংক্রমণের সংখ্যা ছিল ৩০ হাজার যা সমীক্ষা অনুযায়ী বিগত কয়েক মাসের সর্বনিম্ন সংক্রমণ । তবে আজ বুলেটিন বলছে সংক্রমণের সংখ্যা আরও নেমেছে । অর্থাৎ কালকের থেকেও কমেছে দৈনিক আক্রান্তের সংখ্যা । দেশে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৯,১৬৩ জন যা গতকালের তুলনায় অনেকটাই কম । যদিও বেড়েছে মোট আক্রান্তের সংখ্যা, বেড়ে হয়েছে ৮৮,৭৪,২৯১ । গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৪৪৯ জনের । দেশে মোট মৃত্যু হয়েছে ১,৩০,৫১৯ জনের । গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪০,৭৯১ জন । এখনও পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ৮২,৯০,৩৭০ জন । এই মুহূর্তে সারা ভারতে চিকিৎসাধীন মানুষের সংখ্যা ৪,৫৩,৪০১ । দেশে সুস্থতার হার ৯৩.৪২%। মৃতের হার ১.৪৭% ।

অন্যদিকে এই মুহূর্তে পশ্চিমবঙ্গের অবস্থা খুব একটা ভালো নয় । গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্ত হয়েছেন ৩০১২ জন । মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ৪,৩৪,৫৬৩ । ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৫৩ জনের । এই মুহূর্তে রাজ্যে চিকিৎসাধীন মানুষের সংখ্যা ২৭,৮৯৭ । শুধু মাত্র কলকাতাতেই আক্রান্ত প্রায় ৯৫ হাজার । কলকাতায় গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৭২৮ । কলকাতায় এই মুহূর্তে মোট আক্রান্ত ৯৪ হাজার ৭৫২ জন ৷ ২৪ ঘন্টায় শহরে মৃত্যু হয়েছে ১৪ জনের । মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২,৮৩৫ । অবশ্য শহরে একদিনে সুস্থও হয়েছেন ৮৭৪ জন ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আজ থেকেই বাড়ল লোকাল ট্রেনের সংখ্যা, দেখে নিন নতুন সময়সূচী । এম ভারত নিউজ

মুখ্যমন্ত্রীর আবেদন অনুযায়ী আজ মঙ্গলবার থেকেই নিত্যযাত্রীদের সুবিধার্থে রাজ্যে বাড়ছে লোকাল ট্রেনের সংখ্যা । বাড়তি আরও ১৪ টি লোকাল ট্রেন চালাবে দক্ষিণ-পূর্ব রেল । যার মধ্যে সাতটি ট্রেন চলবে আপ লাইনে আর বাকি সাতটি চলবে ডাউনে । মোট ৯৫ টি লোকাল ট্রেন চলবে। হাওড়া শাখায় ট্রেনের সংখ্যা বেড়ে হবে সাড়ে […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected