নারদা কান্ডে গ্রেফতারিতে তৃণমূলের পাশে সিপিএম । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 39 Second

বঙ্গ রাজনীতিতে কার্যতই অহি নকুল সম্পর্ক তৃণমূল ও সিপিএম এর মধ্যে। অপর পক্ষের বিরোধিতা না করে আক্ষরিক অর্থেই দিন কাটেনা কোনো পক্ষেরই। কিন্তু এবার সেই প্রথা ভেঙে উলটো সুর বাংলায়। সোমবার তৃণমূলের হেভিওয়েট নেতা-মন্ত্রীদের গ্রেফতারির ঘটনায় তৃণমূলকে সমর্থন করল সিপিএম। সিবিআইয়ের এই গ্রেফতারিকে “রাজনৈতিক উদ্দেশ্যপ্রণিত” বলেই কটাক্ষ করেছে লাল শিবির। এই ঘটনাকে সরাসরি না হলেও “প্রতিহিংসাপরায়নতা” বলেই দাবী করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীও।

আজ সিবিআইয়ের এই পদক্ষেপের কঠোর বিরোধিতা করে একটি বিবৃতি প্রকাশ করা হয় সিপিএমের তরফে। সেই বিবৃতিতে বলা হয় রাজ্যে করোনা পরিস্থিতিতে নিজেদের ব্যর্থতা ঢাকতে এবং মানুষের নজর অন্যদিকে ঘোরাতেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণিত ভাবে এমন চক্রান্ত করেছে কেন্দ্র সরকার। যদিও আজ তৃণমূল কর্মীসমর্থকদের বিক্ষোভের বিরোধিতা করে সিপিএম। বিবৃতিতে আরও বলা হয় রাজ্যের মানুষ বিজেপিকে চায়না সেই প্রমান ভোটেই পাওয়া গেছে।এর সঙ্গে সঙ্গেই মমতা বন্দ্যোপাধ্যায়কে কিঞ্চিৎ বিঁধেই বলা হয় যে দুর্নীতির সঙ্গে আপোস করে বিজেপির মতন ভয়ংকর শক্তিকে রোখা সম্ভব নয়।

এদিন তৃণমূলের ঘোরতর সমালোচক প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী বলেন “সিবিআই নারদা কাণ্ডে চারজনকে গ্রেফতার করেছে। আমার বক্তব্য খুবই সামান্য। রাজনৈতিক প্রতিহিংসার শিকার যেন বাংলার কেউ না হয়। কাউকে ধরব, কাউকে ছাড়ব সিবিআই এই নীতি গ্রহণ করতে পারে না।” তবে কি বহিরাগত শত্রুর মোকাবিলা করতেই একসুরে গাইতে চাইছে বাংলার দুই চিরশত্রু দল? বিজেপি বিরোধীতায় এক হতে চলেছে লাল সবুজ শিবির? তীব্র জল্পনা রাজ্য জুড়ে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বাংলায় তৈরি হবে বিধান পরিষদ : মমতা । এম ভারত নিউজ

বাংলায় তৈরি হতে চলেছে বিধান পরিষদ, নিজাম প্যালেস থেকে নবান্নে পৌঁছেয় মন্ত্রিসভার বৈঠকে বিধান পরিষদ তৈরীর সিদ্ধান্তে অনুমোদন দিলেন মুখ্যমন্ত্রী। বিধানসভা নির্বাচন ২০২১ এর আগেই মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন পুনরায় সরকার গঠন করতে পারলে বাংলায় বিধান পরিষদ তৈরি হবে। আর পূর্বপ্রতিশ্রুতি মত আজ নিজাম প্যালেস থেকে ফিরেই নবান্নের মন্ত্রিসভার বৈঠকেই বিধান […]

Subscribe US Now

error: Content Protected