করোনায় বাড়ছে দৈনিক মৃত্যু, চিন্তিত সরকার । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:1 Minute, 57 Second

ক্রমশ ঊর্ধ্বমুখী করোনা-গ্রাফ। গত ২৪ ঘণ্টায় যদিও কমেছে দৈনিক সংক্রমন কিন্তু বৃদ্ধি পেয়েছে দৈনিক মৃতের সংখ্যা। এদিন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে ৪৪৩ জনের। একদিনে আক্রান্তের সংখ্যা ১৪ হাজার ৩০৬। এখনও পর্যন্ত দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ৪ লক্ষ ৫৪ হাজার ৭১২ জনের, মোট আক্রান্তের সংখ্যা ৩ কোটি ৪১ লক্ষ ৮৯ হাজার ৭৭৪। এবং এই মুহূর্তে অ্যাক্টিভ কেসের সংখ্যা ১ লক্ষ ৬৭ হাজার ৬৯৫। এরই মধ্যে করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ৩ কোটি ৩৫ লক্ষ ৬৭ হাজার ৩৬৭। অপরদিকে একদিনে ১৮ হাজার ৭৬২ জন সুস্থ হয়েছেন।

আশঙ্কার বিষয় এরই মাঝে ফের ব্রিটেনে ধরা পড়ল করোনার ডেল্টার প্রজাতির আরও একটি মিউটেন্ট রূপ। বিজ্ঞানীদের আশঙ্কা, যা আরও সংক্রামক এবং মারাত্মক। এবং সেই প্রজাতির দেখা মিলেছে ভারতেও। ন্যাশনাল সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল (এনসিডিসি) একটি প্রতিবেদন প্রকাশ করে জানিয়েছে যে, ইন্দোরে এক কোভিড আক্রান্তের নমুনায় মিলেছে ডেল্টা প্রজাতির এই নতুন মিউটান্ট যার বৈজ্ঞানিক নাম- AY.4.2। ডেল্টা রূপের চেয়ে এই নতুন মিউটান্ট অনেক বেশি বিপজ্জনক বলেই এটিকে মনে করা হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বাংলায় 'ডিভাইড অ্যান্ড রুল' চলবে না : মুখ্যমন্ত্রী । এম ভারত নিউজ

তৃতীয় বার ক্ষমতায় আসার পর রবিবারই প্রথম উত্তরবঙ্গে সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তরবঙ্গে গিয়ে তাঁর প্রথম জনসভা থেকেই বাংলা ভাগাভাগির বিরুদ্ধে ফের কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী। রবিবার তিনি জানান, “বাংলায় ‘ডিভাইড অ্যান্ড রুল’ নয়। সোনার বাংলা আপনার-আমার সবার বাংলা।” বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার মমতার কথার […]

Subscribe US Now

error: Content Protected