ব্লাড ক্যান্সারে মৃত্যু, রক্তদানের মাধ্যমে শ্রদ্ধাজ্ঞাপন সহকর্মীদের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 48 Second

নিজস্ব সংবাদদাতা, আমতা: সহকর্মীর মৃত্যুতে নয়া পন্থায়, শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন বাকি সহকর্মীদের। রক্তের সমস্যার কারণে যাতে আর কারও সহকর্মীকে মৃত্যুর মুখে না পড়তে হয় তাই রক্তদানের মাধ্যমে শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন মৃত সহকর্মীকে। গত কয়েকদিন আগেই মারন ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে গ্রামীণ হাওড়ার আমতা ব্লকের স্বেচ্ছাসেবী সংস্থা “স্বপ্নে দেখা উজান গাঙ”এর সদস্য রাজকুমার মন্ডলের। সহকর্মীর মৃত্যুতে শ্রদ্ধাজ্ঞাপনের পাশাপাশি হসপিটাল গুলিতে গ্রীষ্মকালীন রক্ত সংকট মেটাতে শ্রাদ্ধানুষ্ঠানের বদলে রক্তদান শিবিরের আয়োজন করে সংগঠনের সহকর্মীরা।

রবিবার আমতা (১) ব্লকের উদং তরুণ সংঘ প্রাঙ্গণে এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়। করোনা আবহের মধ্যে সামাজিক সুরক্ষা বিধি মেনে দুই ২৪ পরগনা,হাওড়া,হুগলি ও কলকাতা থেকে স্বেচ্ছায় রক্তদানে উৎসাহীতো হয়ে ১৫০ জন রক্তদানের ইচ্ছাপ্রকাশ করলেও সুযোগ মেলে মোট ৭০ জন রক্তদাতার। এদিনের এই রক্তদান শিবিরের উদ্বোধনের পাশাপাশি রক্তদান করেন বিশিষ্ট পর্বতারোহী সেখ সাহাবুদ্দিন।

আমতার উদং এলাকার বাসিন্দা রাজু মন্ডল সহ জনাকয়েক যুবকের নিজস্ব উদ্যোগেএই সংগঠনটি মানব সেবায় নিজেদের নিয়োজিত করে। জেলার কয়েক হাজার দুঃস্থ পরিবারের ছাত্রছাত্রীদেরকে বিগত তিনবছর যাবৎ পড়াশোনার সামগ্রী বিতরন। করোনা আবহে সাধারণ মানুষের মধ্যে মাস্ক,স্যানিটাইজার বিতরনের পাশাপাশি অসহায় পরিবারের সদস্যদের খাদ্যসামগ্রী প্রদানের অনন্য নজির সৃষ্টি করেছে। ঘূর্ণিঝড় আমফানের সময় জেলার পাশাপাশি দক্ষিণ ২৪ পরগনার সুন্দরবন এলাকার ক্ষতিগ্রস্থ কয়েকহাজার পরিবারের সদস্যদের হাতে বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী ও পোশাক বিতরনে নজির স্থাপন করেছে ইতিমধ্যেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শিক্ষার সঙ্গে আপোষ না করে সংগ্রাম চালাচ্ছে অরুণাভ । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা ,পুর্ব মেদিনীপুর : ” ইয়ারো নে মেরে ওয়াস্তে কেয়া কুছ নেহি কিয়া! ” এই পাঞ্জাবী গানের বাস্তব উদাহরণ মেদিনীপুরের অরুনাভ। হ্যাঁ, প্রতিদিনের আর্থিক অনটনকে তোয়াক্কা না করেই শিক্ষার বাতিতে তেল ঢালছে পূর্ব মেদিনীপুরের একাদশ শ্রেণীর ছাত্র। একদিকে পারিবারিক আর্থিক অনটন, অন্যদিকে পরিবারের একমাত্র রোজগেরে সদস্যের রোজকার প্রায় বন্ধের […]

Subscribe US Now

error: Content Protected