ফের বজ্রপাতে মৃত্যু বাঁকুড়ায়। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 40 Second

নিজস্ব সংবাদদাতা বাঁকুড়া:- ফের ভয়াবহ বজ্রপাতে মৃত্যু হল বাঁকুড়ার এক ব্লক কর্মীর । গতকাল বাঁকুড়ায় মোট বজ্রপাতে মৃত্যু হয়েছে দুজনের। জানা যাচ্ছে জেলায় বাজ পড়ে মৃতের সংখ্যা ক্রমাগত বেড়েই চলেছে। কখনও মাঠের মধ্যে কর্মস্থলে গিয়ে বা কর্মস্থল ফিরতি পথে বাজ পড়ে মৃত্যুর বলি হচ্ছে একের পর এক মানুষ। গত কয়েক মাসে রাজ্যের বিভিন্ন প্রান্তে বজ্রপাতে মৃত্যু যেন নতুন অধ্যায় হয়ে দাঁড়িয়েছে। এদিন বাজ পড়ে মৃত্যু হয় এক সরকারি কর্মচারীর । সহকর্মী সূত্রে খবর মৃত ব্যক্তির নাম বিপ্লব কর্মকার, বয়স ৩১। তিনি তালডাংরা ব্লকের একজন কর্মী ছিলেন।বাড়ি বিষ্ণুপুরের অযোধ্যায়।এদিন তালডাংরা থেকে বাইক নিয়ে অফিস থেকে বাড়ির উদ্দেশ্যে ফিরতি পথে ঝাটিবাড়ি ও কাঁটাবনির মাঝে বজ্রপাত ঘটে সেখানেই মৃত্যু হয় বিপ্লব বাবুর। ইতিমধ্যেই পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ঘটনার খবর পেয়ে দ্রুত বিষ্ণুপুর হাসপাতালে ছুটে আসেন তালডাংরা পঞ্চায়েত সমিতির সভাপতি অনুসূয়া রায় এবং তালডাংরা ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক সৌরভ মজুমদার। আগামীকাল পোস্টমর্টেমের পরে বিল্পব বাবু দেহ ওনার পরিবারের হাতে তুলে দেওয়া হবে। সূত্র মারফত পাওয়া খবর বিপ্লব বাবুর বাড়িতে মা, অসুস্থ বাবা,স্ত্রী এবং দুই সন্তান আছে।পরিবারের একমাত্র অর্থ উপার্জন করতেন ঐ ব্যাক্তি। যার ফলে পরিবারের অর্থনৈতিক পরিস্থিতি নিয়ে স্বভাবতই চিন্তায় পড়েছেন সকলে। ইতিমধ্যেই তালডাংরা পঞ্চায়েত সমিতির সভাপতি অনুসূয়া রায় মৃতের পরিবারকে সমবেদনা জানান। তার পাশাপাশি মুখ্যমন্ত্রীর, মানবিক প্রকল্পের অর্থ যাতে শীগ্রই তাঁর পরিবারের লোকজন পায় সেই ব্যবস্থা করবেন বলে জানান ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

পুলিশ কাস্টাডিতে মৃত্যু! কেন হল না এফআইআর? এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা কলকাতা:- রাজারহাটে বিজেপি কর্মীর পুলিশ কাস্টডিতে মৃত্যু নিয়ে সরব সায়ন্তন বসু। ইতিমধ্যেই তাঁর বাড়িতে গিয়েছিলেন সায়ন্তন বসু । পরিবারের লোকেদের পাশে দাঁড়াতেই উপস্থিত হয়েছিলেন তিনি ।ভালোভাবে খতিয়ে দেখেন পরিবারের বর্তমান অবস্থা। প্রসঙ্গত উল্লেখ্য, গত ১০ তারিখ রাজারহাট থানার অন্তর্গত চাঁদপুর ঘোষ পাড়ার বাসিন্দা সঞ্জয় ঘোষ হুল পাত্রকে পুলিশ […]

Subscribe US Now

error: Content Protected