সারদা মামলায় দেবযানীর জামিন ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 24 Second

সারদা মামলায় দেবযানী জামিন পেলেও তা এখনও শর্ত সাপেক্ষ, জানালো কোলকাতা হাইকোর্ট। এদিন প্রধান বিচারপতি রাজেশ বিন্দাল সারদা মামলায় দেবযানীর জামিন মঞ্জুর করে। কিন্তু এখনই দেবযানীর জামিন হবে কি না তা নিয়ে রয়েছে প্রশ্ন। শুধু রাজ্যের মামলাগুলিতেই জামিন পেয়েছে দেবযানী জানালো কলকাতা হাইকোর্ট। তবে অসম ও ভুবনেশ্বরের মামলার সঙ্গে এর কোনো সম্পর্ক নেই, আইনজ্ঞরা বলছেন সিবিআই যদি চায় তাহলে এই মামলার জন্য এখনও জেলে রাখতে পারে দেবযানীকে। তবে সেক্ষেত্রে তখন গুয়াহাটি ও ভুবনেশ্বর হাইকোর্টে জামিনের আবেদন করতে হবে দেবযানীকে।

গত ১৫ ই জুন দেবযানী মুখোপাধ্যায়ের জামিনের আবেদনকে পিছিয়ে দেওয়ার অনুরোধ জানায় কেন্দ্রীয় তদন্ত দপ্তর সিবিআই। কিন্তু তদন্ত দপ্তরের এই আর্জিতে ক্ষোভ প্রকাশ করে কোলকাতা হাইকোর্টের বিচারপতি রাজেশ বিন্দাল। তিনি বলেন ” আপনাদের সবসময় শুনানি পিছিয়ে দেওয়ার মনোভাব দেখা যায় কেন ? শুধু একটা মামলা নয় বেশ কয়েকটা মামলাতেই এই দেখতে পেয়েছি”
২০১৩ থেকে থেকে দেবযানীকে গ্রেফতার করা হয়, ৮ বছর কেটে গেলেও এখনও ট্রায়াল শুরু হয়নি দেবযানীর, বলেন দেবযানীর আইনজীবীদল। তারা আরও জানায় এই মামলায় অনেক গুরুত্বপূর্ণ অভিযুক্ত জামিন পেয়েছে তবে দেবযানী কেন নয়?
সারদা তদন্তে আগেই জানা গিয়েছিল টাকাপয়সার লেনদেন দেখতেন দেবযানী ও কোম্পানির হিসেবে বহির্ভুত টাকা নিয়েছিলেন। তবে এদিন বাংলার মামলাগুলিতে জামিন সারদাকাণ্ডের অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ফুটো হল পর্তুগিজ জাহাজের ট্যাঙ্ক, ছড়িয়ে গেল ১০ হাজার লিটার তেল । এম ভারত নিউজ

সবেমাত্র হলদিয়া বন্দরে বড় জাহাজ যাতায়াত করতে শুরু করে পাঁচ দশক পর। কিন্তু হলদিয়া বন্দরে ঢোকার মুখেই ঘটে গেল এক অপ্রত্যাশিত ঘটনা। ফুটো হয়ে গেল পর্তুগিজ তেলবাহী জাহাজের ট্যাঙ্ক। ১০ হাজার লিটার তেল ছড়িয়ে গেল বঙ্গোপসাগরে। স্বাভাবিক ভাবেই দুশ্চিন্তায় পড়েছেন বন্দর আধিকারিকরা। বন্দর কর্তৃপক্ষের থেকে জানানো হয়েছে, তেলের ট্যাঙ্ক ফুটো […]

You May Like

Subscribe US Now

error: Content Protected