মার্কিন প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে দীপিকা কুমারি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 18 Second

বহু প্রতীক্ষিত ২০২০-এর টোকিও অলিম্পিক থেকে তীরন্দাজিতে ভারতীয় পুরুষ বিভাগ বিদায় নিয়েছে আগেই । কিন্তু আজ সিঙ্গেলসে ভারতীয় মহিলা বিভাগের দীপিকা কুমারি মার্কিন প্রতিদ্বন্দ্বী মুকিনো ফার্নান্দেজ জেনিফারকে হারিয়ে প্রি-কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছেন। তীরন্দাজিতে পদক জয়ের আশার আলো দেখাচ্ছে দীপিকা। বুধবার দীপিকার সাথে হাড্ডাহাড্ডি লড়াই চলে মার্কিন প্রতিদ্বন্দ্বী মুকিনো ফার্নান্দেজ জেনিফারের। অবশেষে ছয় রাউন্ড টানটান উত্তেজনায় খেলা চলার পরে শেষপর্যন্ত জয় ছিনিয়ে আনেন দীপিকাই।আগেই পুরুষ বিভাগের ৩জন তীরন্দাজ অলিম্পিক থেকে বিদায় নিয়েছেন। দীপিকা কুমারির স্বামী অতনু দাস বাছাই পর্বের দ্বিতীয় রাউন্ডেই বিদায় নিয়েছিলেন। তারপরই প্রি-কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিতে হয়েছিল প্রবীণ যাদবকে। আর আজ সকালেই বিদায় নিয়েছেন তরুণদ্বীপ রাই।

কিছুদিন আগেই দীপিকা প্যারিসে প্রতিষ্ঠিত ওয়ার্ল্ড কাপ স্টেজ থ্রি প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন। তিনি এই প্রতিযোগিতায় তিনটি গোল্ড মেডেল জিতেছিলেন। এখনও পর্যন্ত দীপিকার বিশ্বের এক নম্বর তীরন্দাজিদের স্থানে রয়েছেন দীপিকা। তাঁর ঝুলিতে মোট ১১ বার ট্রিপল গোল্ড মেডেল জেতার রেকর্ডও রয়েছে। আজকের এই ফলাফলের পর ভারতীয় ক্রীড়াবিদরা তীরন্দাজিতে পদক জয়ের আশা দেখছে দীপিকার হাত ধরেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শুক্রবার ত্রিপুরা যাচ্ছেন অভিষেক ব্যানার্জি । এম ভারত নিউজ

মমতার নির্দেশে আইপ্যাকের কর্মীদের ছাড়াতে ত্রিপুরায় তৃণমূলের প্রতিনিধিদল। ত্রিপুরায় পৌঁছে বিপ্লব দেবের সরকারকে আক্রমণ করেন ব্রাত্য বসু ,মলয় ঘটক, ও ঋতব্রতরা। চাপ বাড়াতে শুক্রবার ত্রিপুরায় যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে টিম প্রশান্ত কিশোরের সদস্যদের নতুন করে থানায় তলব করা নিয়ে বিতর্ক আরও দানা বেঁধেছে। ২০২৩-এ ত্রিপুরায় বিধানসভা নির্বাচন। তার আগে তৃণমূলের […]
politics_404

Subscribe US Now

error: Content Protected