গেরুয়া শিবিরে ভাঙন অব্যাহত । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 26 Second

অভ্যন্তরীণ দ্বন্দ্বে জেরবার গেরুয়া শিবির। বাঁকুড়ার বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ তৃণমূলে যোগদান করার ঠিক ২৪ ঘণ্টার মধ্যেই বিজেপি ছেড়ে ঘরে ফিরলেন আরেক বিধায়ক। এবার উত্তর ২৪ পরগনার বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস ফের তৃণমূলে ফিরলেন। বিধানসভা ভোটের আগেই দুজনে দল ছেড়ে বিজেপিতে যোগদান করেন। তারপর বিজেপির টিকিটে জয়ীও হয়েছেন। কিন্তু ফের তৃণমূল প্রত্যাবর্তন।মঙ্গলবার তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় এবং মহিলা তৃণমূলের সভানেত্রী কাকলী ঘোষদোস্তিদারের হাত থেকে তৃণমূলের পতাকা গ্রহণের মাধ্যমে দলে ফিরলেন বিশ্বজিৎ। এই বিষয়ে বাগদার বিধায়ক জানান, সামান্য ভুল বোঝাবুঝির কারণে তাঁর দল ছাড়ার সিদ্ধান্ত সম্পূর্ন ভুল ছিল।

কিন্তু বিজেপিতে কাজের পরিবেশ নেই। তাই বিজেপি ছেড়ে ফের তৃণমূলে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তাঁর দাবি,‘‘বিজেপি নেতৃত্ব বাংলা বোঝেন না। বাংলার আবেগ ধরতে পারেনি বিজেপি।’’এদিন বিজেপির প্রতি কটাক্ষ করে পার্থ চট্টোপাধ্যায় বলেন, ‘‘বিজেপি-র ধ্বংসাত্মক রাজনীতির সঙ্গে নিজেকে মেলাতে পারছিলেন না বিশ্বজিৎ। দলের কাছে আবেদন করেন। দল তাঁর আবেদন মঞ্জুর করেছে।’’ অপরদিকে বিশ্বজিতের এই দলবদল প্রসঙ্গে বিজেপি-র বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি মনস্পতি দেবের মন্তব্য, বাগদার মানুষের সঙ্গে প্রতারণা করেছেন বিশ্বজিৎ। তিনি নৈতিকতার প্রশ্ন তুলে আরও জানান যে তৃণমূলে ফিরতে হলে বিশ্বজিতের আগে বিধায়ক পদ থেকে ইস্তফা দেওয়া উচিত ছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নির্বাচনের পর প্রথম এই রাজ্যে শাহ । এম ভারত নিউজ

বিধানসভা নির্বাচনের আগে প্রায় বাংলায় ঘাঁটি গেড়ে ফেলেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কিন্তু ভোটের ফলাফল প্রকাশের পর এই প্রথমবার ফের বাংলায় পা ফেলতে চলেছেন অমিত শাহ ,গন্তব্য এবার উত্তরবঙ্গ। সূত্রের খবর,আগামী সপ্তাহেই উত্তরবঙ্গ সফরে আসতে পারেন স্বরাষ্ট্রমন্ত্রী। আপাতত বিজেপি নেতা জন বার্লার পৃথক উত্তরবঙ্গ রাজ্যের দাবিতে যথেষ্ট উত্তপ্ত হয়ে উঠেছে […]
politica_1280

Subscribe US Now

error: Content Protected