এরিকসনের শক্তিতে অনুপ্রাণিত ডেনমার্ক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 13 Second

ক্রিশ্চিয়ান এরিকসেনের ওই দুর্ঘটনার পর আরও শক্তিশালী হয়ে উঠেছে পুরো ডেনমার্ক। যে দলটি ইউরো কাপের প্রথম ম্যাচে কমজোরি ফিনল্যান্ডের কাছে হেরেছিল, সেই দলটিই ১৭ বছর পরে ইতিহাস রচনা করল ইউরো আসরে।তারা শনিবার গারেথ বেলদের ওয়েসেলকে ৪-০ গোলে চূর্ণ করেছে। ড্যানিশ ডিনামাইটদের হয়ে জোড়া গোল করে কাসপার ডোলবার্গ, বাকি একটি করে গোল দেন জোয়াকিম মাকেল ও মার্টিন ব্রেথওয়েট।গ্রুপপর্বের প্রথম দুই ম্যাচে হেরেও দ্বিতীয় রাউন্ডে পৌঁছে ইতিহাস গড়ে দিল ডেনমার্ক। চলতি ইউরো কাপে প্রথম দল হিসেবে তারা শেষ আটে চলে গেল।

ডলবার্গের সঙ্গে ড্যামসগার্ডের যুগলবন্দী ছিল এদিন দেখার মতো। বাঁ দিকের উইংয়ে নজর কাড়লেন জোয়াকিম। দ্বিতীয়ার্ধের শুরুতেই আবারও ওয়েলস দূর্গে আঘাত করলো সেই ডোলবার্গ। ৪৮ মিনিটে দুরন্ত গোলে তিনি ডেনমার্ককে ২-০ গোলে এগিয়ে দিলেন। প্রথমে ডান দিক ধরে দৌড়তে শুরু করেন মার্টিন ব্রেথওয়েট। তিনি একটা দুর্দান্ত লো ক্রস বাড়ান। বক্সের মধ্যে তিনি প্রথমে ডেনমার্কের কোনও ফুটবলারকে পাননি। তারপর উইলিয়ামস সেটা ক্লিয়ার করে দেন। বলটা সোজা ডলবার্গের কাছে এসে পড়ে। তারপর ড্যানি ওয়ার্ডকে পরাস্ত করতে তাঁকে খুব বেশি পরিশ্রম করতে হয়নি ডেনমার্ককে।
১৯৯২ সালের আসরে ইউরো চ্যাম্পিয়ন হওয়ার পর টানা দুই আসরে প্রথম রাউন্ডেই বাদ পড়ে যায় ডেনমার্ক। । এবার ফের শেষ আটে নিজেদের স্থান নিশ্চিত করেছে দলটি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উত্তরপ্রদেশে এককভাবে লড়বে বিএসপি : মায়াবতী । এম ভারত নিউজ

উত্তর প্রদেশে আসাদউদ্দিন ওবাইসির নেতৃত্বাধীন এআইআইএমআইএমের সঙ্গে জোটের জল্পনাকে প্রত্যাখ্যান করে একক লড়াই করার বার্তা দিলেন ভারতীয় সমাজ পার্টি সুপ্রিমো মায়াবতী। পূর্ব নির্বাচনের সময় এআইআইএমআইএমের সঙ্গে জোট বেঁধেছিল বহু জন সমাজ পার্টির প্রধান মায়াবতী। তবে এবারের নির্বাচনের ক্ষেত্রে একক লড়াইকে প্রাধান্য দিচ্ছেন তিনি । তিনি জানান, উত্তরাখান্ড এবং উত্তরপ্রদেশে এককভাবেই […]

Subscribe US Now

error: Content Protected