পুজোর আগেই খুলতে হবে স্কুল, ডেপুটেশন পূর্ব মেদিনীপুরে । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 48 Second

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুরঃ

আজ পূর্ব মেদিনীপুর জেলার নিমতৌড়িতে জেলা শাসককের কাছে বঙ্গীয় প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে একাধিক দাবি নিয়ে স্মারকলিপি প্রদান করা হয়। বঙ্গীয় প্রাথমিক শিক্ষক সমিতির দাবি ছিল, স্বাস্থ্য বিধি মেনে অবিলম্বে পঠন-পাঠন চালু করতে হবে। ইউরোপ, বাংলাদেশ সহ ভারতবর্ষের কর্ণাটক, বিহার, মধ্যপ্রদেশ ,ছত্তিশগড়, পাঞ্জাব, হরিয়ানা, উত্তরাখন্ড, উড়িষ্যা সহ অন্যান্য রাজ্য ইতিমধ্যে বিদ্যালয় খুলে পঠন-পাঠন শুরু করেছে। শুধু তাই নয়, ইউনিসেফ, ইউনেস্কো, হু, আইসিএমআর, এইমস এর মতো আন্তর্জাতিক এবং জাতীয় সংস্থা বিদ্যালয়ের পঠন পাঠন চালুর পরামর্শ দিয়েছে। শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আনন্দ হান্ডা বলেন” মুখ্যমন্ত্রী পুজোর পর বিদ্যালয় খোলার কথা ভাবছেন, কিন্তু আমরা মনে করি আর একেবারেই দেরি না করে অবিলম্বে ছাত্র-ছাত্রীদের স্বার্থে বিদ্যালয় খোলা দরকার।

বঙ্গীয় প্রাথমিক শিক্ষক সমিতির জেলা সম্পাদক সতীশ সাউ বলেন ” গত দেড় বছর ধরে বিদ্যালয়ের পঠন পাঠন বন্ধ থাকার কারণে শিশুরা মানসিক অবসাদে ভুগছে। পড়াশোনা থেকে তাঁরা এখন বহুদূরে। এটা শিক্ষার ক্ষেত্রে ব্যাপক ক্ষতি। বর্তমান করোনা সংক্রমণ অনেকটা কমেছে। তাই অন্যান্য রাজ্যের মতোই এরাজ্যে অবিলম্বে পঠন-পাঠন চালু করতে হবে। এই ডেপুটেশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা সম্পাদক সতীশ সাউ, রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য মেঘনাথ খামরই, সহ-সম্পাদক সৌমিত্র পট্টনায়েক ,সুবল সামন্ত, নিমাই পটিদার, জেলা সহ সভাপতি মণ্ডলীর সদস্য চন্দনা দাস সহ সংগঠনের জেলা পর্যায়ের নেতৃবৃন্দ। জেলাশাসক দাবির যৌক্তিকতা স্বীকার করে নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে দাবি পত্র পাঠানোর প্রতিশ্রুতি দিয়েছেন বঙ্গীয় প্রাথমিক শিক্ষক সমিতির সদস্যদের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সাংসদ পদে থেকেই উন্নয়নে বাবুল । এম ভারত নিউজ

ফের শিরোনামে বাবুল । কিছুদিন আগেই রাজনীতির কথা ছাড়ার কথা বলেছিলেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়, বলেছিলেন সাংসদ পদ থেকেও সরে যাওয়ার কথা । জানিয়েছিলেন রাজনীতি নয় মানুষের উন্নয়ন চান তিনি । এবার সাংসদ হিসেবে মানুষের সুবিধের জন্যে বেশ কয়েকটি কাজে নিজেকে নিযুক্ত করলেন । বেশ কয়েকদিন আগেই রাজনীতি এবং সাংসদ […]
politics_611

Subscribe US Now

error: Content Protected