ঘুসের দায়ে গ্রেপ্তার দেশমুখের দুই সহযোগী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 23 Second

আদালতের তরফে এবার এনফর্সমেন্ট ডিরেক্টরটের হেফাজতে পাঠানো হল মহারাষ্ট্রের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের দুই সহযোগীকে। জানা গেছে আগামী পয়লা জুলাই পর্যন্ত হেফাজতেই থাকবেন তাঁরা। মহারাষ্ট্রের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের, এই সহযোগী রাজনীতিবিদদের বিরুদ্ধে ১০০ কোটি টাকা ঘুষের অভিযোগ উঠেছে। আজ উচ্চপদস্থ এক কর্মচারীর কাছ থেকে পাওয়া তথ্য অনুসারে জানতে পারা যায়, অর্থ পাচার প্রতিরোধ আইনের বিধানের আওতায় প্রায় ৯ ঘন্টা জিজ্ঞাসাবাদ করার পরে অনিল দেশমুখের ব্যক্তিগত সচিব সঞ্জীব পালান্দে এবং ব্যক্তিগত সহকারী কুন্দন শিনেদকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, মুম্বাই পুলিশ কমিশনার পদ থেকে অপসারিত হওয়ার পরে আইপিএস অফিসার পরম বীর সিং মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরের কাছে একটি চিঠি পাঠিয়ে জানান, মহারাষ্ট্রের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ প্রতিমাসে পুলিশ অফিসার সচিন ওয়াজেকে প্রতিমাসে মুম্বাইয়ের বার এবং রেস্তোঁরা থেকে ১০০ কোটি টাকা চাঁদা সংগ্রহ করার নির্দেশ দিয়েছিলেন। জানা যায় সিবিআইয়ের তরফ থেকে একটি প্রাথমিক তদন্তের পর এই মামলা এনফোর্সমেন্ট ডিরেক্টরটের হাতে চলে যায়। ইতিমধ্যেই মহারাষ্ট্রের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ এবং অন্যান্য দোষীদের বিরুদ্ধে জনসাধারণের কর্তব্যবিরোধী ও অসাধু কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার জন্য ইন্ডিয়ান পেনাল কোডের ধারা অনুসারে মামলা করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আসছে 'আরিয়া'র নয়া সিজন, কবে জেনে নিন । এম ভারত নিউজ

দর্শকদের জন্য সুখবর নিয়ে এলেন অভিনেত্রী সুস্মিতা সেন। খুব শীঘ্রই আসতে চলেছে আরিয়া সিজন ২। অভিনেত্রী সুস্মিতা সেন জানান তিনি তাঁর অতি প্রশংসিত ওয়েব সিরিজ আরিয়ার সিজন ২ শুটিং প্রায় শেষ করে ফেলেছেন । ৪৫ বছর বয়সী এই অভিনেত্রী ক্রাইম থ্রিলার দিয়ে ডিজিটাল প্লাটফর্মে প্রবেশ করেছিলেন। তার প্রথম এই ক্রাইম […]

Subscribe US Now

error: Content Protected