প্রথম ম্যাচে হারলেও আইপিএল জিততে মরিয়া রোহিত শর্মা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 8 Second

আইপিএল মুম্বাই ইন্ডিয়ান্স অন্যতম একটি ধারাবাহিক দল। জেতার ধারাবাহিকতার পাশাপাশি প্রতি আইপিএলের প্রথম ম্যাচে হারার ধারাবাহিকতাও তাদের অক্ষুন্ন রইল শুক্রবার রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে হারের পর।

হাড্ডাহাড্ডি এই ম্যাচটি শেষ বল অব্দি গড়ায়। শেষ ওভারে ব্যাঙ্গালোরের জেতার জন্য এক বলে এক রান দরকার ছিল, এরকম পরিস্থিতিতে ম্যাচটি নিয়ে যেতে সক্ষম হয় মুম্বাই ইন্ডিয়ান্স। এইচডি তে ধারাবাহিকভাবে অনেকবার উত্থান-পতনের সাক্ষী হয়েছে ক্রিকেটপ্রেমীরা। ম্যাচে কখনো মুম্বাই এগিয়ে গিয়েছিল, কখনো রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এগিয়ে যাচ্ছিল। কিন্তু শেষের দিকে এবি ডেভিলিয়ার্সের ঝোড়ো ব্যাটিংয়ে বহন করে জয়ের অনেকটা কাছাকাছি পৌছে যায় রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। কিন্তু কাছাকাছি পৌঁছালে ম্যাচটি পুরোপুরি তখনও জিতে উঠতে পারেনি ব্যাঙ্গালোর। এরপর ডেভিলিয়ার্স কে আউট করে ম্যাচে কিছুটা হলেও লড়াই দেয় মুম্বাই। যদিও শেষ পর্যন্ত শেষ হাসিটি ব্যাঙ্গালোরই হাসে।

ম্যাচের পর ম্যাচটি সম্পর্কে মুম্বাই ইন্ডিয়ান্স-এর ক্যাপ্টেন রোহিত শর্মার মূল্যায়ন, “আমার মতে প্রথম ম্যাচের থেকে ট্রফি জেতা বেশি গুরুত্বপূর্ণ। ভাল লড়াই করেছি। সহজে ম্যাচ ছাড়িনি। তবে স্কোর নিয়ে খুব একটা খুশি নই। অন্তত ২০ রান কম তুলেছি। কিছু ভুল করেছি, তবে সেটা হতেই পারে। হার ভুলে এগিয়ে যেতে হবে।” আইপিএল শুরু হবে এবার বেশি সময় একসাথে কাটাতে পারেননি খেলোয়াড়রা। এই নিয়ে রোহিতের ব্যাখ্যা, “একসঙ্গে বেশিক্ষণ সময় কাটাতে পারিনি। দুবাইয়ে ব্যাপারটা আলাদা ছিল। ওখানে এক মাস আগে থেকেই প্রস্তুতি শুরু করেছিলাম। কিন্তু এ ভাবেই আইপিএল বছরের পর বছর ধরে খেলা হয়ে আসছে। যত দ্রুত সম্ভব মানিয়ে নিতে হবে।”

আইপিএলে সবথেকে ধারাবাহিক দল মুম্বাই ইন্ডিয়ান্স। প্রথম ম্যাচ হারার পর এবার কিভাবে তারা কামব্যাক করে, সেটাই হতে চলেছে আইপিএলের এবারের সবথেকে আকর্ষনীয় ইভেন্ট।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শীতলকুচি সফর বাতিল মমতার । এম ভারত নিউজ

বাতিল হল মুখ্যমন্ত্রীর শীতলকুচি সফর। গতকাল পশ্চিমবঙ্গের বেশ কয়েকটি জেলায়, ছিল বঙ্গ বিধানসভা নির্বাচনের চতুর্থদফার নির্বাচন। গতকাল এই চতুর্থ দফার ভোট গ্রহণ পর্বকে কেন্দ্র করে ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা। নির্বাচন চলাকালীন কোচবিহারের শীতলকুচিতে ভোটাধিকার প্রয়োগ করতে এসে মৃত্যু হয় পাঁচ জনের। এই ঘটনার পরিপ্রেক্ষিতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেত্রী […]

Subscribe US Now

error: Content Protected