তবে কি নারদা মামলার ভাগ্য নির্ধারণ আজই ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 33 Second

গতকালের দীর্ঘ শুনানিতেও মেলেনি জামিনের অনুমতি, ফলে গতকালও জেল হেফাজতেই ছিলেন নারদা কান্ডে ধৃত চার হেভিওয়েট নেতা মন্ত্রী। বৃহস্পতিবার দুপুর ২টো নাগাদ আবারও শুনানি হওয়ার কথা এই মামলার। কার্যতই আজকের এই শুনানির উপর নির্ভর করছে চার হেভিওয়েট নেতার ভাগ্য। মুক্তি মিলবে নাকি জেল হেফাজতেই থাকতে হবে তাঁদের তা নিয়েই আজ রায় ঘোষণা হবে হাইকোর্টে।

সোমবার আচমকাই সিবিআই গ্রেফতার করে ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে। গতকাল হাইকোর্টে ছিল এই মামলার শুনানি। কিন্তু প্রায় আড়াই ঘন্টা শুনানির পরও জামিন পাননি চার অভিযুক্ত। বুধবার দুপুর ২টোর কিছু পরে শুরু হয় শুনানি। তৃণমূল নেতাদের হয়ে সওয়াল করেন কংগ্রেস সাংসদ তথা আইনজীবী অভিষেক মনু সিংভী এবং সিদ্ধার্থ লুথরা। সিবিআইয়ের তরফে ছিলেন সলিসিটর জেনারেল তুষার মেহতা এবং অতিরিক্ত সলিসিটর জেনারেল ওয়াই জে দস্তুর। এদিন সওয়াল জবাব চলে মূলত সিবিআইয়ের এই মামলাকে রাজ্যের বাইরে স্থানান্তরিত করার আবেদন নিয়েই। এর আগে নিম্ন আদালতে সিবিআই চার অভিযুক্তের জেল হেফাজত চাইলেও এদিন অভিযুক্তদের নিজেদের হেফাজতে পাওয়ার আর্জি জানায় হাইকোর্টে । মামলায় জড়ায় মমতা বন্দ্যোপাধ্যায়, আইন মন্ত্রী মলয় ঘটক এবং আইনজীবী সাংসদ কল্যান বন্দ্যোপাধ্যায়ের নাম। বিকেল সাড়ে চারটে নাগাদ শেষ হয় শুনানি। এদিন কোনোরকম রায়ই দেওয়া হয়নি চার হেভিওয়েট অভিযুক্তের জামিনের ব্যাপারে। ফলে স্থগিতাদেশ বহাল ছিল ব্যাঙ্কশাল আদালতের জামিনের রায়ের উপর।

আজকের শুনানিতেই নির্ধারিত হবে এই নেতাদের ভাগ্য। আজকেই এই চার নেতা মন্ত্রীর জামিনের আবেদন পুনর্বিবেচনা করে রায় দেওয়া হবে হাইকোর্টে। প্রসঙ্গত মঙ্গলবার ভোররাত থেকেই অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায় এবং সুব্রত মুখোপাধ্যায়। তীব্র শ্বাসকষ্ট এবং অন্যান্য শারীরিক সমস্যা নিয়ে SSKM হাসপাতালে ভর্তি হন তাঁরা। মঙ্গলবার থেকে জ্বরে আক্রান্ত হন ফিরহাদ হাকিমও। চারজনেরই করোনা পরীক্ষা রিপোর্ট নেগেটিভ আসার পর চিকিৎসকদের বিশেষ বোর্ড গঠন করছে সিবিআই। অভিযুক্তদের আদৌ হাসপাতালে থাকার প্রয়োজন আছে কিনা তাই পরীক্ষা করে খতিয়ে দেখবে সেই টিম।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

গুজরাটে ১০০০ কোটির সাহায্য ঘোষণা মোদীর । এম ভারত নিউজ

ঘূর্ণিঝড় তাউকতের দাপটে বিপর্যস্ত গোটা পশ্চিম উপকূল। ঝড়ের প্রভাবে বিধ্বস্ত গুজরাট সহ বেশ কয়েকটি রাজ্য। এবার গুজরাটের পরিস্থিতি খতিয়ে দেখে ১হাজার কোটি টাকার সাহায্য ঘোষণা করলেন নরেন্দ্র মোদী। হেলিকপ্টারে করে এদিন তিনি গির সোমনাথ,আমরেলি,ভাবনগর প্রভৃতি জেলা ঘুরে দেখেন। শুধু ত্রান কার্যেই সাহায্য নয়, ঝড়ের কবলে মৃতদের পরিবারকেও আর্থিক সাহায্য করার […]

Subscribe US Now

error: Content Protected