করোনা কালে হাতে হাত রেখে মানুষের পাশে দেব-সৌরভ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 7 Second

করোনার দ্বিতীয় ঢেউয়ে বিধ্বস্ত বাংলা। এই পরিস্থিতিতে নিজের সাধ্যমতো মানুষের পাশে দাঁড়িয়েছেন বহু সাধারণ মানুষ থেকে সেলেব্রিটি। এবার এই করোনা পরিস্থিতিতে একসঙ্গে মানুষের পাশে এসে দাঁড়ালেন দেব এবং সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁদের উদ্যোগে এবার খাবার পৌঁছে যাবে করোনা আক্রান্তদের বাড়িতে। লোকসভা নির্বাচনে ঘাটাল কেন্দ্র থেকে জেতার পর নিজের সাধ্যাতীত ভাবে মানুষের পাশে থেকে কাজ করেছেন দেব। করোনা মোকাবিলায় ঘাটালে তৈরি করেছেন সেফ হোম, নিজের ডেবরার অফিসে বানিয়েছেন আইসোলেশন সেন্টার। করোনায় মৃতদের দাহের জন্য জনবসতি থেকে খানিক দূরে শ্মশান তৈরির কাজও শুরু করেছেন তিনি। এখানেই শেষ নয়, চালু করেছেন কমিউনিটি কিচেন, এমনকি কলকাতায় নিজের রেস্তোরাঁ থেকেও খাবার দিয়েছেন করোনা আক্রান্তদের পরিবারকে। মানুষের পাশে দাঁড়িয়েছেন সৌরভও। করোনা পরিস্থিতিতে অক্সিজেন সংকট মোকাবিলায় রাজ্যের বিভিন্ন হাসপাতালে ৫০ টি অক্সিজেন কনসেনট্রেটর দিয়েছেন তিনি।

এবার দেব আর সৌরভ হাতে হাত রেখে কাজ করবেন মানুষের জন্য। এই প্রসঙ্গে দেব জানান, “দাদার টিমের কয়েকজন আমাদের সঙ্গে যোগাযোগ করেছিল। আমাদের মতোই ঘাটালে কোভিড আক্রান্তদের পরিবারকে খাবার দিয়ে সাহায্য করতে চায় দাদার টিমও। আমরা তো আগে থেকেই ঘাটালের পাশাপাশি কলকাতাতেও কোভিড রোগীদের বাড়ি খাবার পৌঁছে দিচ্ছিলাম। তাই যখন প্রস্তাবটা পেলাম, একবারেই রাজি হয়ে যাই। এনিয়ে চূড়ান্ত কথাবার্তাও হয়ে গিয়েছে।”

এই কঠিন সময় মানুষের পাশে দাঁড়ানোটা খুব দরকার। দেব না সৌরভ গাঙ্গুলি, সেটা বড় কথা নয়। সবাই একসঙ্গে লড়লে তবেই অতিমারীর বিরুদ্ধে জেতা যাবে। এমনটাও বলতে শোনা যায় তাকে। দেশের এই চরম দুঃসময়ে ত্রাতার মতই পাশে এসে দাঁড়িয়েছেন দেব। একদা অধরা পর্দার সুপারস্টারের এহেন কাজে সত্যিই আপ্লুত গোটা দেশ। যেন সত্যিই রাজ্যকে “আরও বেঁধে বেঁধে থাকতেই”শেখাচ্ছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

DLF ঘুষ কান্ডে লালুকে ক্লিনচিট সিবিআইয়ের । এম ভারত নিউজ

DLF ঘুষ কান্ডে এবার লালুপ্রসাদ যাদবকে ক্লিনচিট দিল সিবিআই। তাঁর বিরুদ্ধে উপযুক্ত তথ্য প্রমাণ না থাকায় এই সিদ্ধান্ত সিবিআইয়ের, এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফত। ২০১৮ সাল থেকেই এই মামলার তদন্ত চালাচ্ছিল সিবিআই। গ্রেফতারও করা হয়েছিল প্রাক্তন রেলমন্ত্রী লালু প্রসাদ যাদবকে। ৩বছরেরও বেশি সময় জেল খেটে সদ্য বছরখানেক আগে মুক্তি পেয়েছেন […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected