আজও দিল্লি থেকে ফিরছেন না ধনকড় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 40 Second

আজ দিল্লি থেকে ফিরছেন না রাজ্যের রাজ্যপাল জাগদীপ ধনকার। জানা যাচ্ছে আরও একদিন দিল্লিতে থেকে আগামী শনিবার কলকাতায় ফিরতে পারেন তিনি। ইতিমধ্যেই রাজ্যে তার এই দিল্লির সফরকে কেন্দ্র করে জল্পনা তুঙ্গে । তাছাড়াও তৃণমূলের দলীয় সূত্রে খবর ইতিমধ্যেই রাজ্যের সাংবিধানিক প্রধানকে বহিষ্কারের দাবি জানিয়েছে তৃণমূল। প্রসঙ্গত উল্লেখ্য, দিল্লি সফরে যাওয়ার আগে ভোট পরবর্তী হিংসা নিয়ে বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে বৈঠক করেন তিনি। সেখানেই বিজেপি কর্মী সমর্থকরা জানান অরাজকতা এবং ক্ষতির মুখে পড়তে হচ্ছে তাঁদের। সে নিয়েই রাজ্যপালের দ্বারস্থ হয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ আরও বেশ কয়েকজন বিজেপি বিধায়ক আর তারপরই হঠাৎ দিল্লি সফরের সিদ্ধান্ত নেন তিনি।

তবে দিল্লি যাওয়ার আগে একটি চিঠিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাজ্যের প্রশাসনিক মহলকে রাজ্যের বর্তমান অবস্থা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। গতকাল অর্থাত্‍ বৃহস্পতিবার সস্ত্রীক রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে দেখা করেন তিনি। শুধু রাষ্ট্রপতি নয় ইতিমধ্যে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গেও দেখা করেন তিনি। এছাড়াও তিনি দেখা করেন সু্প্রিম কোর্টের প্রাক্তন বিচারপতি তথা জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান অরুণ মিশ্র, কেন্দ্রীয় সংস্কৃতিমন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেল ও কেন্দ্রীয় কয়লা ও পরিষদীয় বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ জোশীর সঙ্গে। যদিও আজ দিল্লি থেকে ফিরে আসার কথা ছিল তাঁর। তবে জানা যাচ্ছে আজ ফিরছেন না তিনি। তবে ঠিক কি কারণে আজ ফিরছেন না? অথবা আজ তাঁর কোনো বৈঠক আছে কিনা ?সে বিষয়ে এখনও পর্যন্ত কোনো বিশেষ তথ্য পাওয়া যায়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উর্ধ্বমুখী করোনা গ্রাফ, ব্যারাকপুরে জারি লকডাউন । এম ভারত নিউজ

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাজ্যে জারি রয়েছে কার্যত লকডাউন। কিছু পরিষেবা চালু হলেও তা সবই শর্তসাপেক্ষ। এই কড়ক বিধিনিষেধের ফলও পাওয়া গেছে গোটা রাজ্যে। নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়েছে করোনা পরিস্থিতি। কিন্তু এহেন অবস্থাতেও চিন্তা বাড়াচ্ছে ব্যারাকপুর এবং ঝাড়গ্রামের সংক্রমন। ব্যারাকপুরে সংক্রমনের হঠাৎই বৃদ্ধিতে ৭দিনের সম্পুর্ন লকডাউন ঘোষনা করল পুরসভা। এছাড়াও ঝাড়গ্রামকে […]

Subscribe US Now

error: Content Protected