বিজেপিতে যোগদান দিব্যেন্দুর? আজই বৈঠকে নাড্ডা। এম ভারত নিউজ

Mbharatuser

কয়েকদিন ধরেই জল্পনা তৈরি হয়ে দিব্যেন্দুর বিজেপিতে যোগদান নিয়ে

0 0
Read Time:2 Minute, 51 Second

পঞ্চায়েত ভোটের আগে ঘুঁটি সাজাচ্ছে বিজেপি। বারে বারে কেন্দ্রীয় নেতাদের রাজ্য সফর থেকে শুরু করে হামেশাই রাজ্য নিয়ে একাধিক গুরুত্বপূর্ণ বৈঠক সারছেন দলের শীর্ষ নেতৃত্বরা। একুশের নির্বাচনের আগেই শুভেন্দু অধিকারীর তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের পর থেকেই বাবা শিশির অধিকারী এবং ভাই দিব্যেন্দু অধিকারীর পদ্ম শিবিরে যাওয়া নিয়ে জল্পনা তৈরি হয়েছিল।

তবে এবার খাতায় কলমে বিজেপিতে যোগদানের সম্ভাবনা শুভেন্দু অধিকারীর ভাই দিব্যেন্দু অধিকারীর। সোমবার দিল্লিতে জে পি নাড্ডার সঙ্গে দিব্যেন্দু অধিকারীর বৈঠকের সম্ভাবনা। বিজেপি সূত্রে খবর, সেটা ঠিকঠাক হলেই ফেব্রুয়ারি মাসেই বিজেপিতে যোগ দিতে পারেন দিব্যেন্দু। ইতিমধ্যেই নয়াদিল্লির উদ্দেশ্যে রওনা দিয়েছেন দিব্যেন্দু অধিকারী বিশেষ সূত্রে এমনটাই খবর।

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদানের পর থেকেই সাংসদ দিব্যেন্দু ও শান্তিকুঞ্জের সঙ্গে তৃণমূলের দূরত্ব বাড়ে। অধিকারী পরিবারের সদস্য শুভেন্দু অধিকারী, সৌমেন্দু অধিকারী বিজেপিতে সরাসরি যোগ দিলেও শান্তিকুঞ্জের আরও দুই রাজনৈতিক ব্যক্তিত্ব শুভেন্দুর বাবা শিশির অধিকারী এবং ভাই দিব্যেন্দু অধিকারী, তারা তৃণমূলে থাকলেও দলের সঙ্গে দূরত্ব তৈরি হয়।

কয়েকদিন ধরেই জল্পনা তৈরি হয়ে দিব্যেন্দুর বিজেপিতে যোগদান নিয়ে। সোমবার রাত সাড়ে নটায় বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার বাসভবনে নাড্ডা- দিব্যেন্দু বৈঠকের সম্ভাবনা। তবে শিশির অধিকারীর কী হবে?‌ মনে করা হচ্ছে শিশিরবাবুর বয়স হওয়ায় তিনি দূর থেকেই সবটা দেখবেন।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ক্ষুব্ধ রাজ্যপাল! কোন পদে নন্দিনী? এম ভারত নিউজ

তবে সেখানে বাংলার প্রাক্তন ও বর্তমান রাজ্যপালের মধ্যে কী নিয়ে কথা হয়েছে তা অবশ্য জানা যায়নি।

Subscribe US Now

error: Content Protected