শিশির থেকে দিলীপ, ভোট দিলেন অনেকেই । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 49 Second

আজ সকাল থেকেই শুরু হয়ে গেছে বিধানসভা নির্বাচনের প্রথম দফার ভোট। বিধানসভা নির্বাচন ২০২১ এর প্রথম দিনেই ভোটগ্রহণ চলছে মোট পাঁচটি জেলা জুড়ে। প্রতিটি জেলায় মোতায়েন করা হয়েছে নিরাপত্তা বাহিনী। আজকের ভোটযুদ্ধে শামিল বেশ কয়েকজন হেভিওয়েট এবং তারকা প্রার্থীও। শনিবার ঝাড়গ্রামের নয়াগ্রাম বিধানসসভা কেন্দ্রের কুলিয়ান জুনিয়র স্কুলে ভোট দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ ভোট দিয়ে নিজের গণতান্ত্রিক অধিকারের ব্যবহার করলেন বিজেপি রাজ্য নেতা।

ওদিকে খবরের শিরোনাম কেড়েছেন ছত্রধর মাহাতো। ১১ বছর পর ভোট দিলেন তৃণমূল কংগ্রেস নেতা ছত্রধর মাহাতো। জঙ্গলমহলের জমিতে ফের শক্তি বাড়াতে ছত্রধরেই উপরে ভরসা রেখেছে শাসক দল। ভোটদান প্রক্রিয়া শুরু হওয়ার পরপরই সস্ত্রীক ভোট দিলেন দিব্যেন্দু অধিকারী। ওদিকে কাঁথি ভোটদান কেন্দ্র থেকে ভোট দিয়ে বেরলেন অধিকারী পরিবারের বর্ষিয়ান নেতা শিশির অধিকারি। কোভিডবিধি মেনে পোলিং বুথে চলছে তাপমাত্রা পরীক্ষা। পাশাপাশি মানা হচ্ছে সোশ্যাল ডিসটেন্স। এছাড়া মাস্ক,স্যানিটাইজার এবং হ্যান্ড গ্লোভস রাখা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

"দুধ কলা দিয়ে কেউটে সাপ পুষেছিলাম", পিংলার সভায় আবেগঘন মমতা । এম ভারত নিউজ

আজ বাংলায় প্রথম দফার বিধানসভা নির্বাচন। শাসক থেকে বিরোধী, দু’দলের মধ্যেই ক্রমাগত চলছে রাজনৈতিক তরজা এবং কাদা ছোঁড়াছুঁড়ি। এরই মাঝে পিংলার জনসভা থেকে আবেগঘন মুখ্যমন্ত্রী কটাক্ষ করলেন দলত্যাগী নেতাদের। দলত্যাগী নেতাদের কটাক্ষ করে তিনি বলেন, ” দুধকলা দিয়ে কেউটে সাপ পুষেছি”, এমনকি তাঁদের মীরজাফর বলেও সম্বোধন করেন মমতা। এদিনের জনসভায় […]

Subscribe US Now

error: Content Protected