ফের বিস্ফোরক দিলীপ ঘোষ । এম ভারত নিউজ

user 2
0 0
Read Time:2 Minute, 15 Second

নিজস্ব প্রতিনিধি,সল্টলেক: প্রতিদিন সকালে শরীর চর্চা করা দিলীপ ঘোষের প্রাত্যহিক রুটিনের একটি অন্যতম অঙ্গ। প্রতিদিনের মত আজও সল্টলেকের সেন্ট্রাল পার্কে শরীরচর্চা করতে এসে সাংবাদিকদের মুখোমুখি হলেন তিনি।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিনহাটার সভা থেকে মমতার করা বক্তব্যকে তীব্র কটাক্ষ করেছেন তিনি। মমতার গদ্দার প্রসঙ্গে করা মন্তব্যটি সম্পর্কে বলতে গিয়ে দিলীপ ঘোষ বলেছেন যে মমতা বন্দ্যোপাধ্যায়ের আত্মবিশ্বাস একেবারে তলানিতে গিয়ে ঠেকেছে, যার ফলে বিজেপির এবারের ভোটে জেতা কেবলমাত্র সময়ের অপেক্ষা। বিজেপির টাকা উড়ানো সম্পর্কে মন্তব্য করতে গিয়ে দিলীপ ঘোষের বক্তব্য যে টাকা দিয়ে মমতা ব্যানার্জি কিনতে চায় লোক, কিন্তু বিজেপির এই ধরনের কোনো কাজকর্ম করার দরকার পড়ে না। একইসঙ্গে কয়লা, বালি সহ অন্যান্য নানান আর্থিক দুর্নীতি সম্পর্কে ক্ষমতায় এলে সিট গঠন করে দোষীদের যথাযথ শাস্তি দেবে তার দল, আজ এমনটাই জানিয়েছেন দিলীপ ঘোষ। একইসঙ্গে সমস্ত ক্রিমিনাল ও অপরাধীদের কড়া হাতে দমন করার সংকল্প এদিন করতে শোনা যায় দিলীপ ঘোষকে।

সকালে উঠে শরীরচর্চা করার দিলীপ ঘোষের প্রাত্যহিক একটি অভ্যাস। প্রাত্যহিক শরীর চর্চার পাশাপাশি প্রায় সেই তিনি এমন কিছু মন্তব্য করে থাকেন যা নিয়ে বিতর্ক সৃষ্টি হয় বিভিন্ন মহলে। এবার এটাই দেখার যে, তার আজকের এই বক্তব্য রাজ্য রাজনীতিতে কতটা প্রভাব বিস্তার করতে সক্ষম হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

2 thoughts on “ফের বিস্ফোরক দিলীপ ঘোষ । এম ভারত নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ক্যাপিটাল হিলের সামনে গাড়ির ধাক্কায় নিহত পুলিশ । এম ভারত নিউজ

প্রেসিডেন্সিয়াল নির্বাচনে তিন মাসের মাথায় ফের অশান্ত ক্যাপিটাল হিল। পুরো দেশ যখন ইসতারের ছুটিতে ব্যস্ত, ঠিক সেই সময় ক্যাপিটল হিলে সামনে গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন এক পুলিশ কর্মী। পুলিশ জানিয়েছে, একটি নীল রঙের গাড়ি তীব্র গতিতে এসে ক্যাপিটলের কাছে দুই পুলিশকর্মীকে ধাক্কা মারে। তার পরে ধাক্কা মারে ব্যারিকেডে। সেটির চালক […]

Subscribe US Now

error: Content Protected