শুভেন্দু গড়ে তৃণমূলকে হুঙ্কার দিলীপের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 15 Second

পারলে আমাকে গ্রেফতার করুন“। এই ভাষাতেই শুভেন্দু অধিকারীর খাস তালুক রামনগরে গিয়ে তৃণমূলকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শনিবার জেলা বিজেপির তরফে কৃষি আইনের সমর্থনে ও রাজ্যে কৃষক বঞ্চনার প্রতিবাদে কিষাণ সমাবেশ ও যোগদান কর্মসূচির আয়োজন করা হয় রামনগর স্পোর্টস অ্যাসোশিয়েশন ময়দানে। সেখানেই ঝাঁঝালো বক্তব্য রাখেন তিনি। এদিন তিনি বলেন, “আগে মমতা বন্দ্যোপাধ্যায় বলতেন কোমরে দড়ি পরাবেন। এখন নিজেই বলছেন, আমাকে জেলে পাঠাবেন। সাহস থাকলে আমাকে গ্রেফতার করুন। রাজ্যের সব জেল পরিষ্কার করা হচ্ছে। মে মাসের পর জেলেই ঠাঁই হবে দিদির ভাইদের।”

এরপরই হুঙ্কারের সুরে দলের রাজ্য সভাপতি বলেন, “এভাবে মামলা করে বিজেপিকে রোখা যাবে না। ” পাশাপাশি কৃষি আইনের সমর্থনে মুখ খোলেন তিনি। এদিনের সভায় উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার, বিজেপি নেত্রী মাফুজা খাতুন, কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি অনুপ চক্রবর্তী, রাজ্য কিষাণ মোর্চার সভাপতি অনাদি জানা, সহ অন্যান্যরা। এদিনের সভামঞ্চ থেকে রামনগর বিধানসভার সতেরোটা অঞ্চলের প্রায় ৫ হাজার বিরোধী দলের নেতা কর্মী আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগদান করেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন দিলীপ ঘোষ। তবে খাস শুভেন্দুর গড়ে এমন যোগদানে বিজেপির পূর্ব মেদিনীপুরে সাংগঠনিক শক্তি বৃদ্ধি হল বলেই মত রাজনৈতিক মহলের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের বুধবার কেন্দ্র-আন্দোলনকারী বৈঠক । এম ভারত নিউজ

নয়া কৃষি আইন নিয়ে আরও একদফা আলোচনায় বসতে রাজি হলেন আন্দোলনকারী কৃষকরা। আগামী বুধবার কেন্দ্রর সঙ্গে ফের আলোচনা বসবে আন্দোলনকারী কৃষক নেতারা। তবে এখনও নিজেদের দাবিতে অনড় তাঁরা। বুধবার স্পষ্ট হতে পারে আন্দোলনের ছবি। সেক্ষেত্রে কেন্দ্রের কৃষি আইন সংশোধন নাকি প্রত্যাহার তা সেদিনই বোঝা যেতে পারে বলে মনে করা হচ্ছে। […]

Subscribe US Now

error: Content Protected