নাম না করেই সুজিত বসুকে কটাক্ষ দিলীপের। এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 27 Second

পুজোর মরশুম মিটতে না মিটতেই ফের ঊর্ধ্বমুখী করোনা গ্রাফ। উৎসবের মরশুমে বেলাগাম ভিড়,মাস্কবিহীন ঘোরাফেরাকেই করোনার এই বাড়বাড়ন্তের জন্য দায়ী করছেন বিশেষজ্ঞরা। এবার ফের তৃণমূল নেতা সুজিত বসুর শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজোকে দায়ী করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। আগামী ৩০ অক্টোবর কোচবিহারের দিনহাটা-সহ চার কেন্দ্রে উপনির্বাচন।দিনহাটায় আসন হারানোর ভয় রয়েছে বিজেপির। তাই আপাতত দিনহাটাতেই রয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ এবং বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বুধবার কোচবিহারের সাগরদিঘি পাড় এলাকায় প্রাতঃভ্রমণে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন দিলীপ ঘোষ। তখনই সাংবাদিকদের প্রশ্নে রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে মুখ খোলেন তিনি।

এবার পুজোয় শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের থিম দুবাইয়ের বুর্জ খলিফা নজর কেড়েছিল প্রত্যেকের। যার জেরে চূড়ান্ত ভিড় এবং বিশৃঙ্খলারও সৃষ্টি হয়। এবার করোনার বাড়বাড়ন্তের নেপথ্যেও যে শ্রীভূমি স্পোর্টিং ক্লাব যথেষ্ট দায়ী,এদিন তা পরোক্ষে নাম না করেও বুঝিয়ে দিলেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “একজন নেতার পুজোতে নাকি লাখো লাখো লোকের ভিড় হয়েছে। তাই স্বাভাবিকভাবেই সংক্রমণ বেড়েছে। রাজ্য সরকারের তরফে অবিলম্বে করোনা সংক্রমণ রোধে কোনও ব্যবস্থা নেওয়া উচিত। নইলে করোনা পরিস্থিতি আরও ভয়ংকর হবে।” আপাতত বহু বিতর্কিত বুর্জ খলিফা প্যান্ডেল নিয়ে বিড়ম্বনার শেষ নেই দমকল মন্ত্রী সুজিত বসুর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ডিসেম্বরেই কি বিয়ের পিঁড়িতে ক্যাট-ভিকি ? এম ভারত নিউজ

সমস্ত গুঞ্জনের অবসান।ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডি তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। সম্প্রতি সুজিত সরকারের ‘সর্দার উধম সিং’ ছবিতে উধম সিংয়ের চরিত্রে অভিনয় করে সিনেপ্রেমী দর্শকদের মন জয় করেছেন দক্ষ অভিনেতা ভিকি কৌশল। ছবির প্রিমিয়ারের দিন ভিকির সঙ্গে হাজির থাকতে দেখা গিয়েছিল তাঁর চর্চিত প্রেমিকা ক্যাটরিনা কাইফকেও। যদিও […]

Subscribe US Now

error: Content Protected