মমতাকে নজিরবিহীন আক্রমণ দিলীপের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 35 Second

নিজস্ব প্রতিনিধি, নিউটাউন: নিউটাউন ইকোপার্কে আজ প্রাতঃভ্রমনে আসেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

প্রাতঃভ্রমণ চলাকালীন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে প্রথম দফার নির্বাচন নিয়ে দিলীপ ঘোষ বলেন,”শুরু হয়েছে ভালো শেষ হবে ভালো। আমরা বারবার মানুষকে বলেছিলাম। ভোট করুন আপনি। সেন্ট্রাল ফোর্স আছে। নির্বাচন কমিশন আছে। আপনার অধিকারকে সুরক্ষিত করবে। লোক বেড়িয়েছেন। লাইনে দাঁড়িয়ে ভোট দিয়েছেন। ভোট কেন্দ্রে ডিস্টার্ব হয়নি। বাইরে একটা সন্ত্রাসের পরিবেশ তৈরি করার চেষ্টা করা হয়েছিল কয়েকদিন ধরে। তার জন্য আমাদের তিনজন কর্মীকে খুনও করা হয়েছে। কিন্তু সাধারণ মানুষ এগুলোকে উপেক্ষা করেছেন তারা গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেছেন। যেটা গত দু তিনটে নির্বাচনে করতে পারছিলেন না। তার পরিণাম হচ্ছে বিজেপি ওখানে সব আসনে জিতছে। টিএমসির পরিণাম হচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সেই অহংকার চূর্ণ হয়ে গিয়েছে বিভিন্ন লোক ফোন করছেন অনুনয় বিনয় করছেন। আবেদন করছেন এভাবে তিনি ব্যাকফুটে চলে গিয়েছেন।”

মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন ৩৫৬ ধারা জারি করে ভোট করা হচ্ছে। এপ্রসঙ্গে আজ দিলীপ ঘোষ বলেন, “দরকার হলে তাই করা হবে। উনি হয়ত ভুলে যাচ্ছেন ২০১১ সালে সেন্ট্রাল ফোর্স দিয়ে ভোট করা হয়েছিল বলেই উনি জিতেছিলেন। ১৬ সালে জিতেছিলেন। লোকসভা গুলো জিতেছিলেন। এই ইভিএম এই সেন্ট্রাল ফোর্স এই ইলেকশন কমিশন ছিল। আজ কেন এসব বলছেন। আজ কেন এদের টার্গেট করছেন ভয় দেখাচ্ছেন। হুমকি দিচ্ছেন কেন। কমপ্লেন করছেন কেন। কারন উনি হারছেন। আমরা যখন বিরোধী ছিলাম কমপ্লেন করতাম সরকার প্রভাবিত করছে। যদি কিছু ঘটনা হয়ে থাকে তারজন্য ইলেকশন কমিশন বসে আছে। বিধিবদ্ধ ভাবে প্রমান সহ কমপ্লেন করুন। সেটা করার মতো অবস্থায় নেই। আজকে হার জিতের থেকে অভিযোগে চলে গিয়েছেন উনি।”

নন্দীগ্রাম থেকে জিতে উনি মুখ্যমন্ত্রী হলে সেখানকার মানুষ লাভবান হবেন, এমনটাই মত মমতা বন্দ্যোপাধ্যায়ের। এই নিয়ে দিলীপ ঘোষ তৃণমূলের যুগের তীব্র আক্রমণ করে বলেন যে ধারণা নন্দীগ্রামের কথা মনে না থাকায় নকিয়া যেরকম মিথ্যে প্রতিশ্রুতি দিতে হচ্ছে। একইসঙ্গে শুভেন্দুকে বিশ্বাসঘাতক বলার প্রতিবাদ করে দিলীপ ঘোষ মন্তব্য করেন যে মমতার কংগ্রেস ছাড়াটা যদি বিশ্বাসঘাতকতা না হয়, তাহলে এই ঘটনাটিও বিশ্বাসঘাতকতা নয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মোদীর সফর ঘিরে অগ্নিগর্ভ বাংলাদেশ । এম ভারত নিউজ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফর ঘিরে উত্তপ্ত পরিস্থিতি বাংলাদেশে । রবিবারও অগ্নিগর্ভ রইল পড়শিদেশ। মোদি সে দেশে পৌঁছনোর পর থেকেই বাংলাদেশের বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখাতে শুরু করে মৌলবাদী ও কট্টরপন্থী ইসলামি সংগঠনগুলি।পূর্ব বাংলাদেশের হিন্দু মন্দির, ট্রেনে হামলা চালানো হয় । যার জেরে শুক্রবার পর্যন্ত ১১ জন প্রতিবাদী প্রাণ হারিয়েছেন বলে জানা […]

Subscribe US Now

error: Content Protected