জেলা স্তরে রদবদল ! বদলি হলেন উলুবেড়িয়া মহকুমা শাসক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 59 Second

নিজস্ব সংবাদদাতা,উলুবেড়িয়াঃ

ফের বড়সড় রদবদল জেলা স্তরের প্রশাসনিক মহলে। নির্বাচন মিটে যাওয়ার পর থেকেই রাজ্যের বিভিন্ন জেলায় মহকুমা এবং জেলা শাসকস্তরের প্রশাসনিক মহলে রদবদল বর্তমান। এবার বদলি হলেন উলুবেড়িয়ার মহকুমাশাসক অসীম কুমার বিশ্বাস। ২০২১ বিধানসভা নির্বাচনের সময় উলুবেড়িয়া মহকুমা শাসক পদে বহাল তবিয়তে রাখা হয়েছিল তাঁকে। তবে এবার ভোট মিটে যাওয়ার পরই সরকার গঠনের লক্ষ্যে বিভিন্ন স্থানে রদবদল করছেন তৃণমূল সুপ্রিমো। আর এবার সেই নিয়ম মেনেই উলুবেড়িয়া মহকুমা শাসক পদ থেকে সরানো হল অসীম কুমার বিশ্বাসকে। জানা যাচ্ছে বর্তমানে উলুবেড়িয়া মহকুমা শাসক পদে রাখা হতে চলেছে শ্রমিক কুমার ঘোষকে।

এই মর্মে নবান্নে একটি নির্দেশিকা জারী করা হয়েছে ইতিমধ্যেই। আর সেই নির্দেশিকা অনুসারে জানানো যাচ্ছে ,উলুবেড়িয়া মহকুমা শাসক পদ থেকে সরানোর পর, অসীম কুমার বিশ্বাসকে বাঁকুড়ার অতিরিক্ত জেলাশাসকের দায়িত্ব ভার দেওয়া হচ্ছে। প্রসঙ্গত উল্লেখ্য শ্রমিক কুমার ঘোষ দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্ষুদ্র ও স্বনির্ভর গোষ্ঠীর প্রশাসক পদে দায়িত্বভার সামলাচ্ছিলেন। তবে সূত্রের খবর অনুসারে পাওয়া তথ্যে জানা গেছে, আগামী সোমবার প্রত্যেকেই নিজ নিজ দায়িত্বভার গ্রহণ করবেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ফের ভয়াবহ রেল দুর্ঘটনা মধ্যপ্রদেশে । এম ভারত নিউজ

ফের ভয়াবহ রেল দুর্ঘটনা মধ্যপ্রদেশে। জানা যায় ব্রিজে ফাটল থাকার কারণেই এই ভয়াবহ দুর্ঘটনার মুখে পড়ল ট্রেনটি। ব্রিজে ওঠা মাত্রই লাইনচ্যুত হয়ে ট্রেনের ১৬ টি বগি পড়ে যায় নিচের আলন নদীতে। সূত্রের খবর অনুসারে জানা যায় মধ্যপ্রদেশের অনুপপুরের কাছে এই দুর্ঘটনাটি ঘটে। প্রসঙ্গত উল্লেখ্য ছত্রিশগড়ের বিলাসপুরের কোবরা কোল ফিল্ডের কাছ […]
state_120

You May Like

Subscribe US Now

error: Content Protected